চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রাজ্য জুড়ে সারা ভারত স্কিম ওয়ার্কারদের কর্মবিরতি, বর্ধমান ও দুর্গাপুরে বিক্ষোভ প্রদর্শন এবং স্মারকলিপি প্রদান

 

রাজ্য জুড়ে সারা ভারত স্কিম ওয়ার্কারদের কর্মবিরতি, বর্ধমান ও দুর্গাপুরে বিক্ষোভ প্রদর্শন এবং স্মারকলিপি প্রদান

ডেস্ক রিপোর্ট : কেন্দ্রীয় ট্রেড ইউনিয়নগুলোর ডাকে ৭ ও ৮ আগস্ট সারা ভারত স্কিম ওয়ার্কারদের কর্মবিরতি ঘোষণা করা হয়েছিল। অঙ্গনওয়াড়ি কর্মী, আশা কর্মী, পৌর স্বাস্থ্যকর্মী, ও মিড ডে মিল কর্মীদের স্থায়ীকরণ, কাজের নিরাপত্তা, যে কর্মীরা করোনার কাজে যুক্ত তাদের করোনা ভাতা ও বীমা এবং কর্মীদের ২১ হাজার টাকা ন্যূনতম বেতন, অবসরকালীন ভাতা, সামাজিক সুরক্ষার দাবিতে এই কর্মবিরতির ডাক দেওয়া হয়েছে।

 পশ্চিমবঙ্গ পৌর স্বাস্থ্যকর্মী ইউনিয়ন এর সভাপতি সুচেতা কুন্ডু জানান, পশ্চিমবঙ্গে প্রায় ৪ লক্ষ স্কিম ওয়ার্কার আজ এই কর্মবিরতিতে সামিল হয়েছে। মুখ্যমন্ত্রী ও রাজ্যপালের কাছে আজ স্কিম ওয়ার্কার দের ইউনিয়নগুলোর তরফ থেকে যৌথভাবে স্মারকলিপি প্রদান করা হয়। নেতৃত্বে ছিলেন ওয়েস্ট বেঙ্গল অঙ্গনওয়াড়ি ওয়ার্কারস এ্যান্ড হেল্পার্স ইউনিয়নের সম্পাদক মাধবী পন্ডিত, পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়ন এর সম্পাদক ইসমত আরা খাতুন, পশ্চিমবঙ্গ পৌর স্বাস্থ্যকর্মী ইউনিয়ন এর সভাপতি সুচেতা কুন্ডু এবং সারা বাংলা মিড ডে মিল কর্মী ইউনিয়ন এর সম্পাদক সুনন্দা পান্ডা।

  সাথে সাথে এই স্মারকলিপির প্রতিলিপি সংশ্লিষ্ট দপ্তরে প্রদান করা হয়। 

পূর্ব বর্ধমান জেলায় এদিন পৌর স্বাস্থ্যকর্মীরা মিছিল করে জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক এর দপ্তরের সামনে বিক্ষোভ দেখায়। এবং স্মারকলিপি দেয়।

  দুর্গাপুরে পশ্চিমবঙ্গ পৌর স্বাস্থ্যকর্মী ইউনিয়ন ও পশ্চিমবঙ্গ আশা কর্মী ইউনিয়ন এর পক্ষ থেকে আজ দুর্গাপুর মহকুমা শাসকের অফিসের সামনে বিক্ষোভ কর্মসূচিতে সামিল হয়েছিল পৌর স্বাস্থ্যকর্মী ও আশা কর্মীরা।

সিটি সেন্টার বাস স্ট্যান্ডে জমায়েত হয়ে মিছিল করে মহকুমা শাসকের দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন ও স্মারকলিপি প্রদান করা হয় ।



Post a Comment

0 Comments