চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

'আমার দেশ, আমার গর্ব' শীর্ষক প্রতিযোগিতায় রাজ্যের মুখ উজ্জ্বল করেছে বর্ধমানের ইংরেজি মাধ্যম স্কুল

 

'আমার দেশ, আমার গর্ব' শীর্ষক প্রতিযোগিতায় রাজ্যের মুখ উজ্জ্বল করেছে বর্ধমানের ইংরেজি মাধ্যম স্কুল


ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সর্বভারতীয় এক গ্রুপ প্রেজেন্টেশন প্রতিযোগিতায় সেকেন্ড রানার আপ হয়েছে বর্ধমানের ইষ্ট ওয়েষ্ট মডেল স্কুল। "দেশ আপনায়ে" নামক একটি সংস্থা অনলাইনে এই প্রতিযোগিতার আয়োজন করেছিল। প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল 'আমার দেশ, আমার গর্ব' (My country, My pride)। সারা ভারত আন্তঃস্কুল স্তরের এই প্রতিযোগিতায় বর্ধমানের ইষ্ট ওয়েষ্ট মডেল স্কুল সেকেন্ড রানার আপ হয়ে পূর্ব বর্ধমান জেলা তথা পশ্চিমবঙ্গের নাম উজ্জ্বল করেছে। 

এই প্রতিযোগিতায় বর্ধমানের ইষ্ট ওয়েষ্ট মডেল স্কুলের হয়ে প্রতিনিধিত্ব করেছে সৌমিলি মুখার্জী (নবম শ্রেণি), অরিত্রি ব্যানার্জী (নবম শ্রেণি), সোমা চ্যাটার্জী (দশম শ্রেণি) এবং রীতজা ভট্টাচার্য (দশম শ্রেণি)। কনভেনর ছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা পারমিতা সামন্ত।


Post a Comment

0 Comments