Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

'আমার দেশ, আমার গর্ব' শীর্ষক প্রতিযোগিতায় রাজ্যের মুখ উজ্জ্বল করেছে বর্ধমানের ইংরেজি মাধ্যম স্কুল

 

'আমার দেশ, আমার গর্ব' শীর্ষক প্রতিযোগিতায় রাজ্যের মুখ উজ্জ্বল করেছে বর্ধমানের ইংরেজি মাধ্যম স্কুল


ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : সর্বভারতীয় এক গ্রুপ প্রেজেন্টেশন প্রতিযোগিতায় সেকেন্ড রানার আপ হয়েছে বর্ধমানের ইষ্ট ওয়েষ্ট মডেল স্কুল। "দেশ আপনায়ে" নামক একটি সংস্থা অনলাইনে এই প্রতিযোগিতার আয়োজন করেছিল। প্রতিযোগিতার বিষয়বস্তু ছিল 'আমার দেশ, আমার গর্ব' (My country, My pride)। সারা ভারত আন্তঃস্কুল স্তরের এই প্রতিযোগিতায় বর্ধমানের ইষ্ট ওয়েষ্ট মডেল স্কুল সেকেন্ড রানার আপ হয়ে পূর্ব বর্ধমান জেলা তথা পশ্চিমবঙ্গের নাম উজ্জ্বল করেছে। 

এই প্রতিযোগিতায় বর্ধমানের ইষ্ট ওয়েষ্ট মডেল স্কুলের হয়ে প্রতিনিধিত্ব করেছে সৌমিলি মুখার্জী (নবম শ্রেণি), অরিত্রি ব্যানার্জী (নবম শ্রেণি), সোমা চ্যাটার্জী (দশম শ্রেণি) এবং রীতজা ভট্টাচার্য (দশম শ্রেণি)। কনভেনর ছিলেন বিদ্যালয়ের শিক্ষিকা পারমিতা সামন্ত।