Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বিজেপি, সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান


 

বিজেপি, সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান


নিজস্ব সংবাদদাতা, আউসগ্রাম : আউসগ্রাম ২ নম্বর ব্লকের দেবশালা গ্রাম পঞ্চায়েতের জঙ্গলমহলের রাঙাখোলা ও তালাং গ্রামে বিজেপি ও সিপিএম ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন অনেকে। শনিবার দুপুরে এলাকার ৫০টি পরিবারের বিজেপি এবং সিপিএম কর্মীরা এদিন দল ত্যাগ করে বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নে সামিল হতে এদিন অঞ্চল পর্যবেক্ষক সেখ আব্দুল লালন এর উদ্যোগে তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন বলে দাবি করে তৃণমূল কংগ্রেস। তাদের আরও দাবি আগামীতে পূর্ব বর্ধমানের আউসগ্রামে আরও বিভিন্ন দলের কর্মীরা বাংলার গর্ব মমতার আহ্বানে তৃণমূল কংগ্রেসে যোগদান করবেন।

একদম ১৮ থেকে ৪৮ বছর বয়সী তরুণরাই শনিবারের অনুষ্ঠানে যোগদান করেন। এদিনের এই যোগদান সভায় উপস্থিত ছিলেন আউসগ্রাম ২ ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ, আউশগ্রাম ২ পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী সহ অন্যান্য নেতৃবৃন্দ। 



ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি রামকৃষ্ণ ঘোষ এদিনের সভায় তার বক্তব্যে বলেন, "আগামীতে দল আরও শক্তিশালী হবে। আরও বহু মানুষ আমাদের দলে আসবেন, উন্নয়নের শরিক হতে।" সকলকেই স্বাগত জানান তিনি।

আউশগ্রাম ২ পঞ্চায়েত সমিতির সভাপতি সৈয়দ হায়দার আলী বলেন,"আমাদের ভুলভ্রান্তিতে কেউ কেউ আমাদের থেকে দূরে সরে গেছে। দলের উপর কেউ নয়। মানুষের কাছে ক্ষমা চেয়ে নিলে, আপনি ছোট হবেন না। আপনি দলের স্বার্থে মানুষের কাছে যান। মানুষের স্বার্থ আগে দেখতে হবে। প্রয়োজনে বার বার মানুষের কাছে যেতে হবে। "দলের এই বার্তা মানুষের কাছে পৌঁছে দিয়ে সভা শেষ করেন সেখ আব্দুল লালন।