চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু, ঘাতক গাড়িটিকে খুঁজছে পুলিশ

 

মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু, ঘাতক গাড়িটিকে খুঁজছে পুলিশ


নিজস্ব সংবাদদাতা, আউশগ্রাম : আউশগ্রামে পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবা ও ছেলের। আহত আরও ১ জন। পুলিশ সূত্রে জানা যায় মৃতের নাম সঞ্জয় মাজি (৩৩) ও সুরজিৎ মাজি (৩)। গুরুত্বর জখম সুমন বাগ। আউশগ্রাম দুই নম্বর ব্লকের অমরপুর অঞ্চলের গোয়ালারা গ্রামের বাসিন্দা।মঙ্গলবার বেলা ভর দুপুরে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে গুসকরা ইলামবাজার রাস্তায় ছোঁড়া চন্ডিতলা মোড়ের কাছে।স্থানীয়সূত্রে জানা যায় সঞ্জয় মাজি ও ছেলে সুরজিৎ কে নিয়ে বাড়ি থেকে ভাইপো সুমন বাগের বাইকে চড়ে ছোঁড়া হাটতলায় একটি বেসরকারি ব্যাঙ্কের লোনের কিস্তির টাকা জমা করে বাড়ি ফেরার সময় ছোঁড়া চন্ডিতলা মোড়ের কাছে পিছন থেকে একটি চারচাকা গাড়ি সজোরে বাইকের পিছনে ধাক্কা মেরে পালিয়ে যায়। বাইক থেকে ছিটকে পরে গুরুত্বর জখম হয় তিন জন।


 স্থানীয়রা তড়িঘড়ি আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে বন নবগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সঞ্জয় ও সুরজিৎ কে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন সুমন বাগ। এদিন হাসপাতালে ছেলে ও স্বামীর মৃতদেহ আকড়ে কান্নায় ভেঙে পড়েন ললিতা মাজি ও তার শাশুড়ি। ঘাতক গাড়িটির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পাশাপাশি মৃতদেহ দুটিকে ময়নাতদন্তের জন্য বর্ধমান পুলিশ মর্গে পাঠানো হয়েছে।


Post a Comment

0 Comments