Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু, ঘাতক গাড়িটিকে খুঁজছে পুলিশ

 

মর্মান্তিক পথ দুর্ঘটনায় বাবা ও ছেলের মৃত্যু, ঘাতক গাড়িটিকে খুঁজছে পুলিশ


নিজস্ব সংবাদদাতা, আউশগ্রাম : আউশগ্রামে পথ দুর্ঘটনায় মৃত্যু হল বাবা ও ছেলের। আহত আরও ১ জন। পুলিশ সূত্রে জানা যায় মৃতের নাম সঞ্জয় মাজি (৩৩) ও সুরজিৎ মাজি (৩)। গুরুত্বর জখম সুমন বাগ। আউশগ্রাম দুই নম্বর ব্লকের অমরপুর অঞ্চলের গোয়ালারা গ্রামের বাসিন্দা।মঙ্গলবার বেলা ভর দুপুরে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে গুসকরা ইলামবাজার রাস্তায় ছোঁড়া চন্ডিতলা মোড়ের কাছে।স্থানীয়সূত্রে জানা যায় সঞ্জয় মাজি ও ছেলে সুরজিৎ কে নিয়ে বাড়ি থেকে ভাইপো সুমন বাগের বাইকে চড়ে ছোঁড়া হাটতলায় একটি বেসরকারি ব্যাঙ্কের লোনের কিস্তির টাকা জমা করে বাড়ি ফেরার সময় ছোঁড়া চন্ডিতলা মোড়ের কাছে পিছন থেকে একটি চারচাকা গাড়ি সজোরে বাইকের পিছনে ধাক্কা মেরে পালিয়ে যায়। বাইক থেকে ছিটকে পরে গুরুত্বর জখম হয় তিন জন।


 স্থানীয়রা তড়িঘড়ি আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে উদ্ধার করে বন নবগ্রাম প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সঞ্জয় ও সুরজিৎ কে মৃত বলে ঘোষণা করেন। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন সুমন বাগ। এদিন হাসপাতালে ছেলে ও স্বামীর মৃতদেহ আকড়ে কান্নায় ভেঙে পড়েন ললিতা মাজি ও তার শাশুড়ি। ঘাতক গাড়িটির খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। পাশাপাশি মৃতদেহ দুটিকে ময়নাতদন্তের জন্য বর্ধমান পুলিশ মর্গে পাঠানো হয়েছে।