Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

কন্যাশ্রী প্রকল্পে উল্লেখযোগ্য কাজের নিরিখে সেরা স্কুল-কলেজ পুরস্কৃত

 

কন্যাশ্রী প্রকল্পে উল্লেখযোগ্য কাজের নিরিখে সেরা স্কুল-কলেজ পুরস্কৃত

  

ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : গোটা রাজ্যের সঙ্গে পূর্ব বর্ধমান জেলাতেও পালিত হলো কন্যাশ্রী দিবস। জেলার মূল অনুষ্ঠানটি হয় শহর বর্ধমানে। করোনা আবহে এবছর কন্যাশ্রী দিবস জৌলুসহীন অবস্থায় পালিত হলো। জেলার পাশাপাশি প্রতিটি ব্লকেও কন্যাশ্রী দিবসের অনারম্বর অনুষ্ঠান হয়।

কন্যাশ্রী প্রকল্পে উল্লেখযোগ্য কাজের জন্য জেলার বিভিন্ন স্কুল ও ছাত্রছাত্রীদের হাতে পুরষ্কার তুলে দেওয়া হয়। শুত্রুবার পূর্ব বর্ধমান জেলার অনুষ্ঠানও অত্যন্ত সীমিত আয়োজনের মধ্যেই সীমাবদ্ধ ছিল। এদিন একটি সুসজ্জিত ট্যাবলোর উদ্বোধন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পূর্ব বর্ধমান জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সহকারী সভাধিপতি দেবু টুডু, জেলাশাসক বিজয় ভারতী, জেলা কন্যাশ্রী প্রকল্প আধিকারিক মৌলি সান্যাল প্রমুখ। 

এদিনের অনুষ্ঠানে ২০১৯-২০২০ আর্থিক বছরে উল্লেখযোগ্য কাজ করার জন্য বর্ধমান শহরের বিদ্যার্থীভবন গার্লস হাইস্কুলকে প্রথম পুরষ্কার, মেমারী আর এস বি বিদ্যালয়কে দ্বিতীয় পুরস্কার এবং গুসকরা বালিকা বিদ্যালয়কে তৃতীয় পুরষ্কার প্রদান করা হয়। বিদ্যালয়ের এই পুরষ্কারের পাশাপাশি কলেজ গুলোর মধ্যে এদিন বর্ধমান মহিলা কলেজকে প্রথম পুরস্কার, গুসকরা কলেজকে দ্বিতীয় এবং মন্তেশ্বরের ডা. গৌরমোহন রায় কলেজকে তৃতীয় পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কারের পাশাপাশি এদিন প্রত্যেকের হাতে বৃক্ষশিশু তুলে দেওয়া হয়। এছাড়া এদিন পূর্ব বর্ধমান জেলার দুই কন্যাশ্রী ছাত্রী কাটোয়া বালিকা বিদ্যালয়ের শ্রেয়া সাহা এবং সাতগাছিয়া বালিকা বিদ্যালয়ের ছাত্রী সাথী মণ্ডলকে বিশেষভাবে সম্মানিত করা হয়েছে।