চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জামালপুরে বিজেপি'র প্রতিবাদ সভা

 

জামালপুরে বিজেপি'র প্রতিবাদ সভা


অতনু হাজরা, জামালপুর : জামালপুরে বিজেপি নিজেদের পায়ের তলার মাটি শক্ত করতে ময়দানে নেমে পড়েছে। তাইতো কখনও জেলা নেতৃত্ব আবার কখনও রাজ্য নেতৃত্বকে জামালপুরে এনে তৃণমূল কংগ্রেসকে সেই বার্তাই দিচ্ছে। অভিযোগ জামালপুরে বার বার বিজেপি কর্মীদের উপর তৃণমূল আক্রমণ হানছে। তারই প্রতিবাদে আজ জামালপুরের ভেরিলিতে একটি সভা করে বিজেপি। উপস্থিত ছিলেন বিজেপি'র রাজ্য নেতা রাজু বন্দোপাধ্যায়, জেলা নেতা সন্তোষ রায়, রামকৃষ্ণ চক্রবর্তী, সুনীল গুপ্তা সহ ব্লকের নেতৃবৃন্দ। 

এদিনের প্রতিবাদ সভা থেকে বিজেপি'র রাজ্য নেতা রাজু বন্দ্যোপাধ্যায় তৃণমূল কংগ্রেসকে কার্যত চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, বিজেপি কর্মীদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দমিয়ে রাখা যাবেনা। তৃনমূলের বিরুদ্ধে জামালপুরের মানুষ সংগঠিত হচ্ছে। বিজেপি কর্মীদের উপর আক্রমণ বন্ধ না হলে বৃহত্তর আন্দোলনে যাবার কথা বলেন রাজু বন্দোপাধ্যায়।


Post a Comment

0 Comments