চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

মেমারিতে বিশ্ব আদিবাসী দিবস উদযাপন

 

মেমারিতে বিশ্ব আদিবাসী দিবস উদযাপন


সেখ সামসুদ্দিন : মেমারি ১ ব্লক আদিবাসী দিবস উদযাপন কমিটির উদ‍্যোগে মেমারি নতুন বাস স্ট‍্যান্ডে রবিবার পুজোর মধ্যে দিয়ে ছোট্ট অনুষ্ঠান করা হয়। এদিন বিশ্ব আদিবাসী দিবস উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উৎসব কমিটির সভাপতি মহাদেব টুডু, সম্পাদক সনাতন হেমব্রম সহ নয়ন সরেন, সুরেশ টুডু, সমরেশ হেমব্রম, জেলা পরিষদের প্রাক্তন সদস‍্য বিমল সরেন, প্রাক্তন পঞ্চায়েত সমিতির সভাপতি ও বতর্মান সদস‍্য পাটোয়ারী মান্ডি, টিডিএস সম্পাদক সরকার মান্ডি, টিডিও সম্পাদক প্রশান্ত সরেন, মাঝি হাপন অর্গানাইজেশনের মহেশ্বর মুর্মু, বিকাশ পরিষদের সহসভাপতি শান্তি রঞ্জন মান্ডি ও রামকৃষ্ণ হেমব্রম, আসেকার সমর কিস্কু ও সমর হাসদা ও দুই পুরোহিত যতীন মান্ডি ও ভব সরেন সহ বিশিষ্ট ব‍্যক্তি বর্গ। এখানে শহীদদের উদ্দেশ্যে নীরবতা পালন, দেবতার পুজো, আশীর্বাদ প্রার্থনা ও প্রসাদ বিতরণ করা হয়। 

এরইমধ‍্যে উপস্থিত হন মেমারি থানার সাব ইন্সপেক্টর জয়দেব দে। তিনিও শহীদদের প্রতি পুষ্পার্ঘ অর্পণ করেন। এবং এখান থেকে কয়েকজন প্রতিনিধিকে নিয়ে পুলিশের গাড়িতে কালনার আটঘরিয়ায় অনুষ্ঠিত পূর্ব বর্ধমান জেলা আদিবাসী উৎসবের উদ্দেশ্যে পাঠিয়ে দেন।


Post a Comment

0 Comments