চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জামালপুরে আবার একজনের করোনা পজিটিভ, এলাকা পরিদর্শনে ব্লক প্রশাসনের কর্তারা



জামালপুরে আবার একজনের করোনা পজিটিভ,
 এলাকা পরিদর্শনে ব্লক প্রশাসনের কর্তারা

অতনু হাজরা, জামালপুর : আবার একজন করোনায় আক্রান্ত পূর্ব বর্ধমানের জামালপুরে। জামালপুরের হালারা গ্রামের ৪৭ বছর বয়স্ক এক ব্যক্তির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। জামালপুর ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ আনন্দ মোহন গড়াই জানান, গত ১৭ ই জুলাই ভোর তিনটার সময় জামালপুর হাসপাতালে বুকে ও পেটে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে দেখাতে আসেন। তাকে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হলে সেখানে তার কোভিড টেস্ট করানো হয়। আজ রিপোর্ট পজিটিভ আসে। সাথে সাথে তার বাড়িতে পৌঁছে যান জামালপুরের বি ডি ও শুভঙ্কর মজুমদার,থানার ওসি অরুন কুমার সোম, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, ব্লক স্বাস্থ্য আধিকারিক আনন্দ মোহন গড়াই সহ অন্যান্যরা। করোনা আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসার জন্য ক্যামরি কোভিড হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।



গত কয়েকদিনের মধ্যেই জামালপুরে ১৪ জন করোনা আক্রান্ত হলেন। আজকের আক্রান্তের বাড়ি আবার জামালপুর ব্লক অফিসের খুব কাছেই। স্বভাবতই কপালে চিন্তার ভাঁজ প্রশাসন ও সাধারণ মানুষের। তবে প্রশাসনিক কর্তারা বলেছেন প্রত্যেকে মাস্ক ব্যবহার করুন। স্বাস্থ্য বিধি মেনে চলুন। কোনো রকম গুজবে কান দেবেন না। প্রয়োজনে ব্লক স্বাস্থ্য কেন্দ্রে যোগাযোগ করতে পারেন।


Post a Comment

0 Comments