Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

যুবশ্রী সংগঠনের পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলা শাসক দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন



যুবশ্রী সংগঠনের  পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলা শাসক দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন

ডেস্ক রিপোর্ট :  স্থায়ী কর্মসংস্থানের দাবীতে ক্রমশঃ সোচ্চার হচ্ছে পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতি।  সোমবার পূর্ব বর্ধমান জেলা শাসক দপ্তরে যুবশ্রী সংগঠনের পূর্ব বর্ধমান জেলা কমিটির পক্ষ থেকে একটি স্মারকলিপি প্রদান করা হয়। এদিন কার্জন গেট চত্বর থেকে জেলা শাসকের অফিস পর্যন্ত মিছিল করে বিক্ষোভ প্রদর্শন করে যুবশ্রী'রা।



এই কর্মসূচিতে জেলার যুবশ্রী যুবক-যুবতী'রা স্থায়ী কর্মসংস্থানের দাবি নিয়ে প্রতিবাদ জানাতে থাকে। মুখ্যমন্ত্রীর  প্রতিশ্রুতি  সাত বছর পেরিয়ে  গেলেও তা আজও পূরণ না হওয়ায় যুবশ্রী'রা পথে
নেমে প্রতিবাদ জানায়। "পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতি"র পূর্ব বর্ধমান জেলা সম্পাদক প্রণয় সাহা এক প্রেস বিবৃতিতে জানান দীর্ঘদিন অবহেলিত হয়ে এসেছে শিক্ষিত বেকার যুবশ্রী'রা। মুখ্যমন্ত্রীর ঘোষণা  অনুযায়ী যুবশ্রীদের থেকে  কর্মসংস্থান  দেওয়া হবে যা আজ পর্যন্ত বাস্তবায়িত হয়নি।



বারবার মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েও কোন সদুত্তর পাওয়া যায়নি। তাই আজ বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি তথা সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা শাসকের নিকট তাদের দাবি পত্র পুনরায় পেশ করা হল। এছাড়া পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে কলকাতার রাজপথে বৃহত্তর আন্দোলনে অংশগ্রহণ করবে তারা।