চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

যুবশ্রী সংগঠনের পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলা শাসক দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন



যুবশ্রী সংগঠনের  পক্ষ থেকে পূর্ব বর্ধমান জেলা শাসক দপ্তরের সামনে বিক্ষোভ প্রদর্শন

ডেস্ক রিপোর্ট :  স্থায়ী কর্মসংস্থানের দাবীতে ক্রমশঃ সোচ্চার হচ্ছে পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতি।  সোমবার পূর্ব বর্ধমান জেলা শাসক দপ্তরে যুবশ্রী সংগঠনের পূর্ব বর্ধমান জেলা কমিটির পক্ষ থেকে একটি স্মারকলিপি প্রদান করা হয়। এদিন কার্জন গেট চত্বর থেকে জেলা শাসকের অফিস পর্যন্ত মিছিল করে বিক্ষোভ প্রদর্শন করে যুবশ্রী'রা।



এই কর্মসূচিতে জেলার যুবশ্রী যুবক-যুবতী'রা স্থায়ী কর্মসংস্থানের দাবি নিয়ে প্রতিবাদ জানাতে থাকে। মুখ্যমন্ত্রীর  প্রতিশ্রুতি  সাত বছর পেরিয়ে  গেলেও তা আজও পূরণ না হওয়ায় যুবশ্রী'রা পথে
নেমে প্রতিবাদ জানায়। "পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতি"র পূর্ব বর্ধমান জেলা সম্পাদক প্রণয় সাহা এক প্রেস বিবৃতিতে জানান দীর্ঘদিন অবহেলিত হয়ে এসেছে শিক্ষিত বেকার যুবশ্রী'রা। মুখ্যমন্ত্রীর ঘোষণা  অনুযায়ী যুবশ্রীদের থেকে  কর্মসংস্থান  দেওয়া হবে যা আজ পর্যন্ত বাস্তবায়িত হয়নি।



বারবার মুখ্যমন্ত্রীর কাছে আবেদন জানিয়েও কোন সদুত্তর পাওয়া যায়নি। তাই আজ বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি তথা সামাজিক দূরত্ব বজায় রেখে জেলা শাসকের নিকট তাদের দাবি পত্র পুনরায় পেশ করা হল। এছাড়া পরবর্তীতে পরিস্থিতি স্বাভাবিক হলে কলকাতার রাজপথে বৃহত্তর আন্দোলনে অংশগ্রহণ করবে তারা।


Post a Comment

0 Comments