Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

সমবায় ব্যাঙ্ক তুলে দেওয়ার কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রতিবাদে তৃণমূলের অবস্থান বিক্ষোভ



সমবায় ব্যাঙ্ক তুলে দেওয়ার কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রতিবাদে 
তৃণমূলের অবস্থান বিক্ষোভ

অতনু হাজরা, জামালপুর : দলনেত্রী ঠিক করেদিয়েছিলেন কবে কিভাবে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগঠিত করতে হবে। সেই মোতাবেক শুক্রবার শেষ দিনে জামালপুরের পুলমাথায়, কালারাঘাটে ও জৌগ্রামে কো- অপারেটিভ ব্যাংক তুলে দেওয়ার কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ করলো জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস। এই অবস্থান বিক্ষোভ থেকে কেন্দ্রের একের পর এক জনবিরোধী নীতি যেমন রান্নার গ্যাসের দাম বৃদ্ধি, পেট্রোল- ডিসেলের লাগাতার মূল্যবৃদ্ধি, রেল বেসরকারিকরণ সহ একাধিক বিষয়ের তীব্র সমালোচনা করা হয়। আজকের এই মঞ্চে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খান, জামালপুর ১নং গ্রাম পঞ্চায়েতের প্রধান ডলি নন্দী, উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল সহ একাধিক নেতৃত্ব। এই সভায় বক্তব্য রাখতে গিয়ে বক্তারা রাজ্য সরকারের নানা প্রকল্পের খতিয়ান তুলে ধরেন। পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন বিজেপি যতই চেষ্টা করুক বাংলায় যে সাম্প্রদায়িক সম্প্রীতি সেটা তারা নষ্ট করতে পারবে না।



এদিনের অবস্থান বিক্ষোভে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সভায় বক্তব্য রাখতে গিয়ে সাহাবুদ্দিন মন্ডল জামালপুর ১ নং গ্রাম পঞ্চায়েত কি কি উন্নয়ন করেছে তা সর্বসমক্ষে তুলে ধরেন। সামনেই বিধানসভা নির্বাচন তাই এই ছোট ছোট সভা গুলোকেই নির্বাচনের প্রচার হিসাবেই ব্যবহার করতে চাইছে তৃণমূল কংগ্রেস। এমনটাই মনে করছেন ওয়াকিবহাল মহল।