চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

সমবায় ব্যাঙ্ক তুলে দেওয়ার কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রতিবাদে তৃণমূলের অবস্থান বিক্ষোভ



সমবায় ব্যাঙ্ক তুলে দেওয়ার কেন্দ্রীয় সিদ্ধান্তের প্রতিবাদে 
তৃণমূলের অবস্থান বিক্ষোভ

অতনু হাজরা, জামালপুর : দলনেত্রী ঠিক করেদিয়েছিলেন কবে কিভাবে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগঠিত করতে হবে। সেই মোতাবেক শুক্রবার শেষ দিনে জামালপুরের পুলমাথায়, কালারাঘাটে ও জৌগ্রামে কো- অপারেটিভ ব্যাংক তুলে দেওয়ার কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ করলো জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেস। এই অবস্থান বিক্ষোভ থেকে কেন্দ্রের একের পর এক জনবিরোধী নীতি যেমন রান্নার গ্যাসের দাম বৃদ্ধি, পেট্রোল- ডিসেলের লাগাতার মূল্যবৃদ্ধি, রেল বেসরকারিকরণ সহ একাধিক বিষয়ের তীব্র সমালোচনা করা হয়। আজকের এই মঞ্চে উপস্থিত ছিলেন পঞ্চায়েত সমিতির সভাপতি মেহমুদ খান, জামালপুর ১নং গ্রাম পঞ্চায়েতের প্রধান ডলি নন্দী, উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল সহ একাধিক নেতৃত্ব। এই সভায় বক্তব্য রাখতে গিয়ে বক্তারা রাজ্য সরকারের নানা প্রকল্পের খতিয়ান তুলে ধরেন। পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন বিজেপি যতই চেষ্টা করুক বাংলায় যে সাম্প্রদায়িক সম্প্রীতি সেটা তারা নষ্ট করতে পারবে না।



এদিনের অবস্থান বিক্ষোভে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সভায় বক্তব্য রাখতে গিয়ে সাহাবুদ্দিন মন্ডল জামালপুর ১ নং গ্রাম পঞ্চায়েত কি কি উন্নয়ন করেছে তা সর্বসমক্ষে তুলে ধরেন। সামনেই বিধানসভা নির্বাচন তাই এই ছোট ছোট সভা গুলোকেই নির্বাচনের প্রচার হিসাবেই ব্যবহার করতে চাইছে তৃণমূল কংগ্রেস। এমনটাই মনে করছেন ওয়াকিবহাল মহল।


Post a Comment

0 Comments