চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

ব্লকের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্র ছাত্রীদের সম্বর্ধনা দিলো জামালপুর থানা



ব্লকের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের কৃতি ছাত্র ছাত্রীদের
সম্বর্ধনা দিলো জামালপুর থানা


অতনু হাজরা, জামালপুর : সদ্য প্রকাশিত হয়েছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষার রেজাল্ট।এবারে পূর্ব বর্ধমান জেলা যথেষ্ট ভালো ফল করেছে। সেই সঙ্গে পিছিয়ে নেই জামালপুর ব্লকও।মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিকে  ভালো ফলাফল হয়েছে। রবিবার জামালপুর থানার পক্ষ থেকে আঝাপুর পুলিশ ক্যাম্পে ব্লকের মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থানাধিকারীকে সম্বর্ধনা দেওয়া হলো। উপস্থিত ছিলেন এস ডি পি ও আমিনুল ইসলাম, জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুণ কুমার সোম, সেকেন্ড অফিসার সুব্রত মন্ডল সহ অন্যান্য পুলিশ কর্মীরা।



প্রত্যেককে ফুলের তোড়া, মিষ্টির প্যাকেট ও আরো নানা উপহার দেওয়া হয়। এস ডি পি ও এবং ওসি এই সমস্ত ছাত্র ছাত্রীদের সাথে মত বিনিময় করেন। প্রত্যেকের আগামী লক্ষ্য কি সেবিষয়ে সকলের সাথে কথা বলেন। প্রসঙ্গত এবারের মাধ্যমিক পরীক্ষায় ব্লকের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয় যথাক্রমে অভিষেক বৈদ্য (সাঁচড়া হাই স্কুল,৬৭৫), স্পন্দিতা রক্ষিত (মসাগ্রাম হাই স্কুল,৬৬৩), উম্মিশ রায় (জামালপুর হাই স্কুল, ৬৬২)। উচ্চ মাধ্যমিক পরীক্ষায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় হয় সাহীন মল্লিক (জামালপুর হাই স্কুল,৪৮৫), দয়িতা দে (জামালপুর হাই স্কুল,৪৮১), প্রিয়া শর্মা (নবগ্রাম ময়না পুলিন বিহারী স্কুল, ৪৭৮) প্রশাসনের কাছ থেকে এই সম্বর্ধনা ওদের আগামীতে উচ্চ শিক্ষায় যথেষ্ট অনুপ্রাণিত করবে।




Post a Comment

0 Comments