চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

কর্মসংস্থানের আশায় পশ্চিমবঙ্গের যুবশ্রী'রা, জেলায় জেলায় অনলাইনে স্মারকলিপি

                                                       ফাইল চিত্র

কর্মসংস্থানের আশায় পশ্চিমবঙ্গের  যুবশ্রী'রা, জেলায় জেলায় অনলাইনে স্মারকলিপি

  ডেস্ক রিপোর্ট :  পশ্চিমবঙ্গ যুবশ্রী এমপ্লয়মেন্ট ব্যাঙ্ক কর্মপ্রার্থী সমিতি'র দক্ষিণ ২৪ পরগনা জেলা কমিটির পক্ষ থেকে জেলা শাসকের নিকট অনলাইনে স্মারকলিপি প্রদান করা হলো মঙ্গলবার। এছাড়া দাবি পত্রের প্রতিলিপি জেলার সমস্ত সরকারি দপ্তরে ( এসডিও, বিডিও, এক্সচেঞ্জ অফিস ) প্রদান করা হয়েছে। নেতৃত্বে ছিলেন যুবশ্রী সংগঠনের দক্ষিণ ২৪ পরগনা জেলার সভাপতি তনুময় পাত্র ও সম্পাদক বাপ্পা রাপতান।


এছাড়া  ৬ জুলাই পুরুলিয়া জেলা কমিটির পক্ষ থেকেও জেলা শাসকের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছিল। একই সঙ্গে জেলার বিভিন্ন সরকারি দপ্তরে অনলাইনে প্রতিলিপি দেওয়া হয়। নেতৃত্বে ছিলেন পুরুলিয়া জেলা কমিটির সভাপতি জ্যোতির্ময় ঘোষ ও সম্পাদক গনপতি কুমার।

যুবশ্রী সংগঠনের রাজ্য কমিটির সদস্য প্রণয় সাহা জানান, বিগত সাত বছর ধরে অবহেলার শিকার হয়ে আসা শিক্ষিত বেকার যুবশ্রী'রা প্রতিনিয়ত বিভিন্নভাবে তাদের দাবি জানিয়ে এসেছে। কিন্তু রাজ্য সরকারের তরফে এই ব্যাপারে আজ পর্যন্ত কোন প্রকার সদুত্তর পাওয়া যায়নি। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২০১৩ সালে প্রতিশ্রুতি দিয়েছিলেন যুবশ্রী থেকে স্থায়ী কর্মসংস্থান। আজ পর্যন্ত সেই প্রতিশ্রুতি পালনে রাজ্য সরকার সম্পূর্ণ রূপে ব্যর্থ। এর প্রতিবাদে জেলায় জেলায় যুবশ্রী'রা বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে অনলাইনে তাদের দাবি প্রদান করে চলেছে। আগামীতে রাজ্যের সমস্ত জেলা তথা কলকাতার বুকে বৃহত্তর আন্দোলন কর্মসূচির পথে অগ্রসর হবেন যুবশ্রী'রা।

Post a Comment

0 Comments