চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শনে জামালপুর ব্লক প্রশাসন


পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শনে জামালপুর ব্লক প্রশাসন

অতনু হাজরা, জামালপুর : জামালপুরের মহিন্দরের চিলেরডাঙ্গা গ্রামের বাসিন্দা কিশোরী সিংয়ের বাড়িতে আগুন লেগে দুটি ঘর পুড়ে যায়। কি কারণে ঘরে আগুন লাগলো সেকথা বলতে পারছেনা তারা কেউ। পঞ্চায়েত সমিতির সদস্যা ও স্থানীয় প্রধান বিষয়টি জামালপুরের বি ডি ও শুভঙ্কর মজুমদার ও পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খানকে জানান। একই সঙ্গে তারা  জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুন কুমার সোমকে জানান।


তারই পরিপ্রেক্ষিতে বুধবার বিকেলে জামালপুর ব্লক প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, বিডিও শুভঙ্কর মজুমদার ও ওসি অরুন কুমার সোম  কিশোরী সিংয়ের বাড়িতে যান। তাঁরা ঘটনাস্থলে গিয়ে  পোড়া ঘর গুলি সরেজমিনে দেখেন এবং পশ্চিমবঙ্গ সরকারের বিপর্যয় ব্যবস্থাপনা দপ্তরের পক্ষ থেকে তাদের হাতে প্রাথমিক ভাবে একটি স্টোভ, হাঁড়ি,


করাই, খুন্তি, বাটি, গ্লাস, মগ, জগ, বালতি ও ২৫ কেজি চাল ও একটি ত্রিপল তুলে দেন। বিডিও শুভঙ্কর মজুমদার বলেন তিনি নিজে খোঁজ নিয়ে জেনেছেন রেশন থেকে তারা সব কিছুই পাচ্ছেন তাই বিরাট কিছু সমস্যা তাদের নেই। কিন্তু এই মুহূর্তে তাদের প্রাথমিক ভাবে কিছু সাহায্যের প্রয়োজন তাই ব্লক প্রশাসনের পক্ষ থেকে তাঁদের সাহায্য করা হলো।

পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁরা সবসময়ই সাধারণ মানুষের সুখ দুঃখে সব সময়ই তাদের পাশে আছেন।যেহেতু দুদিন আগে ঘর পুড়ে গেছে তাই এই মুহূর্তে ওদের কিছু সাহায্যের প্রয়োজন তাই তাদের এই সাহায্য করা হলো। ওসি অরুন কুমার সোম কিশোরীবাবুর পরিবারের সকলের সঙ্গে অগ্নিকাণ্ডের বিষয়ে কথা বলেন।