চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শনে জামালপুর ব্লক প্রশাসন


পুড়ে যাওয়া বাড়ি পরিদর্শনে জামালপুর ব্লক প্রশাসন

অতনু হাজরা, জামালপুর : জামালপুরের মহিন্দরের চিলেরডাঙ্গা গ্রামের বাসিন্দা কিশোরী সিংয়ের বাড়িতে আগুন লেগে দুটি ঘর পুড়ে যায়। কি কারণে ঘরে আগুন লাগলো সেকথা বলতে পারছেনা তারা কেউ। পঞ্চায়েত সমিতির সদস্যা ও স্থানীয় প্রধান বিষয়টি জামালপুরের বি ডি ও শুভঙ্কর মজুমদার ও পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খানকে জানান। একই সঙ্গে তারা  জামালপুর থানার অফিসার ইন চার্জ অরুন কুমার সোমকে জানান।


তারই পরিপ্রেক্ষিতে বুধবার বিকেলে জামালপুর ব্লক প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, বিডিও শুভঙ্কর মজুমদার ও ওসি অরুন কুমার সোম  কিশোরী সিংয়ের বাড়িতে যান। তাঁরা ঘটনাস্থলে গিয়ে  পোড়া ঘর গুলি সরেজমিনে দেখেন এবং পশ্চিমবঙ্গ সরকারের বিপর্যয় ব্যবস্থাপনা দপ্তরের পক্ষ থেকে তাদের হাতে প্রাথমিক ভাবে একটি স্টোভ, হাঁড়ি,


করাই, খুন্তি, বাটি, গ্লাস, মগ, জগ, বালতি ও ২৫ কেজি চাল ও একটি ত্রিপল তুলে দেন। বিডিও শুভঙ্কর মজুমদার বলেন তিনি নিজে খোঁজ নিয়ে জেনেছেন রেশন থেকে তারা সব কিছুই পাচ্ছেন তাই বিরাট কিছু সমস্যা তাদের নেই। কিন্তু এই মুহূর্তে তাদের প্রাথমিক ভাবে কিছু সাহায্যের প্রয়োজন তাই ব্লক প্রশাসনের পক্ষ থেকে তাঁদের সাহায্য করা হলো।

পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন মুখ্যমন্ত্রীর নির্দেশে তাঁরা সবসময়ই সাধারণ মানুষের সুখ দুঃখে সব সময়ই তাদের পাশে আছেন।যেহেতু দুদিন আগে ঘর পুড়ে গেছে তাই এই মুহূর্তে ওদের কিছু সাহায্যের প্রয়োজন তাই তাদের এই সাহায্য করা হলো। ওসি অরুন কুমার সোম কিশোরীবাবুর পরিবারের সকলের সঙ্গে অগ্নিকাণ্ডের বিষয়ে কথা বলেন।


Post a Comment

0 Comments