চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

সাংসদ তহবিলে নির্মিত হাই মাস্ট লাইটের উদ্বোধন হলো জামালপুরে



সাংসদ তহবিলে নির্মিত হাই মাস্ট লাইটের
উদ্বোধন হলো জামালপুরে


অতনু হাজরা, জামালপুর : পূর্ব বর্ধমান জেলার জামালপুরের আরাসূল গ্রাম। এই গ্রামের মানুষের দীর্ঘদিনের একটা দাবি ছিল গ্রামের বাবা গঙ্গাধর তলায় একটি হাই মাস্ট লাইটের। তাদের সেই দাবি মেনে সাংসদ সুনীল কুমার মন্ডলের তার সাংসদ তহবিল থেকে টাকা মঞ্জুর করেন। সেই টাকাতেই  হাই মাস্ট লাইট বসানো হলো। শনিবার তার উদ্বোধন করলেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহকারী সভাপতি দেবু হেমব্রম,পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, বনভূমি কর্মাধ্যক্ষ পূর্ণিমা মালিক, উপ প্রধান দিলীপ দাস সহ এলাকার পঞ্চায়েত সদস্য বাচ্চু মাঝি এবং আরো অনেকে।মেহেমুদ খান ও ভুতনাথ মালিক তাঁদের বক্তব্যে বলেন আরাসূল বাসীদের দাবি অনুযায়ী বাতিস্তম্ভ বসিয়ে দেওয়া হলো।



আজ থেকে এলাকা আলোকোজ্জ্বল হয়ে উঠবে। রাজ্যের মুখ্যমন্ত্রী যেসমস্ত প্রকল্পগুলো সাধারণ মানুষের জন্য এনেছেন সেগুলিও তাঁরা আলোচনা করেন। রাজ্য সরকার যে সব সময় সাধারণ মানুষের পাশে আছেন সেটা তাঁরা তাদের বক্তব্যে তুলে ধরেন। তার সঙ্গে বলেন এই বাতিস্তম্ভ দেখাশোনা করার দায়িত্ব গ্রামের মানুষের।


Post a Comment

0 Comments