চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

অসহায় মানুষের পাশে দাঁড়ালো জামালপুর ব্লক প্রশাসন



অসহায় মানুষের পাশে দাঁড়ালো জামালপুর ব্লক প্রশাসন

অতনু হাজরা, জামালপুর : বঙ্গে বর্ষা এসেছে বেশ কয়েকদিন।জামালপুর ব্লকের শেষ গ্রামগুলো যেগুলি হুগলি জেলার সীমান্তে  জায়গা। বর্ষার বৃষ্টিতে সেখানে নানা অসুবিধা হয়। এই বর্ষার সময় জামালপুরের রেসলাতপুরের রাজেশ রুইদাস ও টুম্পা রুইদাসের ঘর ভেঙে যায়।তারা পঞ্চায়েত সমিতিতে সাহায্য চাওয়ার সাথে সাথেই জামালপুর ব্লক প্রশাসন তাদের ডেকে  পাঠালেন ।  বিপর্যয় ব্যবস্থাপনা দপ্তরের মাধ্যমে তাদের হাতে একটি কিট তুলে দেওয়া হয় যাতে ছিল সংসারের নিত্য প্রয়োজনীয় জিনিস। যেমন রান্নার স্টোভ হাঁড়ি, কড়াই, খুন্তি, বালতি, জগ, মগ, থালা, একটি ত্রিপল ও ২৫ কেজি চালের বস্তা।



ব্লক প্রশাসনের পক্ষ থেকে  বিডিও শুভঙ্কর মজুমদার, পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান, পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক, বন ভূমি কর্মাধ্যক্ষ পূর্ণিমা মালিক সহ অন্যান্যরা এই সব সামগ্রী ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে তুলে দেন। এই অসহায় মানুষদুটি স্থানীয় প্রাইমারি স্কুলে থাকছিলেন।  সাহায্য পেয়ে স্বভাবতই খুশি তারা। বিডিও শুভঙ্কর মজুমদার ও পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান বলেন তারা ঘরের জন্য আবেদন করলে তাদের ঘর করে দেওয়ার ব্যবস্থা করা হবে।


Post a Comment

0 Comments