চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

জামালপুরের ১০ টি জায়গা কন্টেন্টমেন্ট জোন



জামালপুরে ১০ টি জায়গা কন্টেন্টমেন্ট জোন

অতনু হাজরা, জামালপুর : গত দু দিনে পূর্ব বর্ধমানের জামালপুরে ১৩ জনের করোনা পজিটিভ ধরা পড়ে। সেই সূত্র ধরেই পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে জামালপুর ব্লকের ১০ টি জায়গা কন্টেন্টমেন্ট জোন হিসাবে ঘোষণা করা হলো।ব্লক প্রশাসন সূত্রে পাওয়া খবর অনুযায়ী জামালপুর ব্লকের জামালপুর ১নং পঞ্চায়েতের বেত্রাগর ও দ্বীপেরমানা, জোতশ্রীরাম পঞ্চায়েতের সোনারগড়িয়া, জৌগ্রাম পঞ্চায়েতের টেঙ্গাবেড়িয়া, জৌগ্রাম ও ইলসরা, চকদিঘী পঞ্চায়েতের প্রানবল্লভপুর, পাড়াতল ১ নং পঞ্চায়েতের ছোটভুরকা, পাড়াতল ২ নং গ্রাম  পঞ্চায়েতের বাহাদুরপুর ও পাঁচড়া পঞ্চায়েতের পাঁচড়া কিষানমান্ডি। ব্লক প্রশাসনের পক্ষ থেকে কন্টেন্টমেন্ট জোনের যা যা নিয়ম আছে তা লাগু করা হচ্ছে। ১৪ দিন বলবৎ থাকবে সরকারি নির্দেশ।

 ইতিমধ্যেই ব্লক প্রশাসনের পক্ষ থেকে বিডিও শুভঙ্কর মজুমদার, ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ আনন্দ মোহন গড়াই ও থানার  অফিসার ইনচার্জ অরুণ কুমার সোম কন্টেনমেন্ট জোন গুলি পরিদর্শন করেছেন। একই সঙ্গে মানুষজনকে সরকারি নির্দেশিকা ও স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দিয়েছেন।




Post a Comment

0 Comments