চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রাজ্য থেকে জেলায় তৃণমূল কংগ্রেস কমিটিতে বড়সড় রদবদল



রাজ্য থেকে জেলায় তৃণমূল কংগ্রেস কমিটিতে বড়সড় রদবদল

ডেস্ক রিপোর্ট : আগামী ২০২১ এর বিধান নির্বাচনকে পাখির চোখ করে এগোতে চাইছে তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার এক ভার্চুয়াল সভায় তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সংগঠনে উল্লেখযোগ্য রদবদল করে তেমনই ইঙ্গিত দিয়েছেন। রাজ্য থেকে জেলায় পরিবর্তনে রয়েছে চমক। আর এই রদবদলে কয়েকটি জেলায় সভাপতিদের সরিয়ে নতুন মুখ আনা হয়েছে। হাওড়ায় অরূপ রায়কে সরিয়ে তার জায়গায় আনা হয়েছে লক্ষ্মীরতন শুক্লা-কে। কোচবিহারে রবীন্দ্রনাথ ঘোষের বদলে পার্থপ্রতীম রায়। পুরুলিয়ায় সভাপতি হচ্ছেন গুরুপদ টুডু। ঝাড়গ্রামে সভাপতি করা হয়েছে দুলাল মুর্মুকে। নদীয়া জেলায় মহুয়া মৈত্র-কে সভাপতি করা হয়েছে।

এদিকে রাজ্য তৃণমূল কংগ্রেসে তৈরি হয়েছে সাত জনের কোর কমিটি। কমিটিতে রয়েছেন সুব্রত বক্সী, পার্থ চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিম, শুভেন্দু অধিকারী, অভিষেক বন্দ্যোপাধ্যায়, গৌতম দেব এবং কল্যান বন্দ্যোপাধ্যায়।

পূর্ব বর্ধমান জেলায় সভাপতি রাজ্যের মন্ত্রী স্বপন দেবনাথ রয়েছেন। তবে জেলায় দলের চেয়ারম্যান করা হয়েছে প্রাক্তন সাংসদ মমতাজ সংঘমিতা চৌধুরী কে। জেলায় তিনজন কো-অর্ডিনেটর হলেন উজ্জ্বল প্রামানিক, সুভাষ মন্ডল ও অলক মাঝি। উজ্জ্বল প্রামানিকের দায়িত্বে থাকছে বর্ধমান উত্তর, বর্ধমান দক্ষিণ, জামালপুর, কালনা, কটোয়া, পূর্বস্থলি উত্তর ও পূর্বস্থলি দক্ষিণ বিধানসভা। সুভাষ মন্ডলের দায়িত্বে থাকছে ভাতাড়, আউসগ্রাম, কেতুগ্রাম, মঙ্গলকোট, মেয়াদি ও মন্তেশ্বর বিধানসভা। অলক মাঝির দায়িত্বে থাকছে গ্লসি, খন্ডঘোষ ও রায়না বিধানসভা।

পূর্ব বর্ধমান জেলা পরিষদের সহ-সভাধিপতি দেবু টুডু-কে রাজ্য সমন্বয় কমিটিতে স্থান দেওয়া হয়েছে। তৃণমূল কংগ্রেসের জেলার যুব সভাপতির দায়িত্ব দেওয়া হয়েছে রাসবিহারী হালদার-কে। জেলা থেকে যুব তৃণমূলের প্রাক্তন সভাপতি শান্তনু কোনার কে রাজ্য তৃণমূল যুব'র অন্যতম সাধারণ সম্পাদক করা হয়েছে। জামালপুরের শ্রীমন্ত রায়-কে তৃণমূল যুব'র রাজ্য কমিটিতে সম্পাদকের পদ দেওয়া হয়েছে। সব মিলিয়ে আগামী বিধানসভা নির্বাচনকে সামনে রেখেই যে তৃণমূল সুপ্রিমো'র এই পদক্ষেপ সেটা বলার অপেক্ষা রাখেনা।




Post a Comment

0 Comments