চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

প্রকাশিত হল মাধ্যমিক ২০২০ ফলাফল, রাজ্যের সেরা পূর্ব বর্ধমান জেলার মেমারির অরিত্র পাল



প্রকাশিত হল মাধ্যমিক ২০২০ ফলাফল, রাজ্যের সেরা পূর্ব বর্ধমান জেলার মেমারির অরিত্র পাল

ইমতিয়াজ আলি মিদ্যা : করোনা আবহে ১৩৯ দিন পর প্রকাশিত হল মাধ্যমিক পরীক্ষার ফলাফল।এবারে মাধ্যমিক পরিক্ষার্থীর সংখ্যা ছিল ১০ লাখ ৩ হাজার ৬৬৬ জন। রাজ্যের মধ্যে প্রথম স্থান অধিকার করেছে পূর্ব বর্ধমানের অরিত্র পাল। তার মোট প্রাপ্ত নম্বর ৬৯৪ (৯৯.১৪ %)।অরিত্র মেমারি বিদ্যাসাগর স্মৃতি বিদ্যমন্দির এর ছাত্র। যুগ্মভাবে দ্বিতীয় স্থানে রয়েছে  বাঁকুড়ার ওন্দা হাইস্কুলের সায়ন্তন গড়াই এবং পূর্ব বর্ধমানের কাটোয়া  কাশিরাম দাস শিক্ষায়তনের অভিক দাস। তাদের প্রাপ্ত নম্বর ৬৯৩। তৃতীয় হয়েছে তিনজন।তাদের প্রাপ্ত নম্বর ৬৯০। বর্ধমান মিউনিসিপ্যাল বয়েজ স্কুলের স্বস্তীক সরকার ৬৮৮ নম্বর পেয়ে পঞ্চম এবং সৃজন সাহা ষষ্ঠ স্থান অধিকার করেছে বলে জানা গেছে।তার প্রাপ্ত নম্বর ৬৮৭। সপ্তম স্থানে ১৭ জনের মধ্যে বর্ধমান সি এম এইচ হাইস্কুলের সৌভিক সরকার রয়েছে। তার প্রাপ্ত নম্বর ৬৮৬।  বর্ধমান মিউনিসিপ্যাল হাইস্কুলের দেবায়ূধ ঘোষ ৬৮৩ নম্বর পেয়ে দশম স্থানে রয়েছে। এদিন সকালে মধশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে ফলাফল ঘোষণা করেন।মাধ্যমিকে পাশের হারে সব থেকে এগিয়ে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলা।



এদিন সকালে মধশিক্ষা পর্ষদের সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায় ভার্চুয়াল সাংবাদিক বৈঠকে ফলাফল ঘোষণা করেন।মাধ্যমিকে পাশের হারে সব থেকে এগিয়ে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলা।



রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ সকল ছাত্র-ছাত্রীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। তিনি সকলের ভবিষ্যৎ জীবনের সাফল্য কামনাও করেছেন।