চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

রেল বেসরকারিকরনের বিরুদ্ধে মসাগ্রাম স্টেশনে তৃণমূল কংগ্রেসের অবস্থান বিক্ষোভ


রেল বেসরকারিকরনের বিরুদ্ধে মসাগ্রাম স্টেশনে 
তৃণমূল কংগ্রেসের অবস্থান বিক্ষোভ

অতনু হাজরা, জামালপুর : রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোষিত দলীয় কর্মসূচির আজ দ্বিতীয় দিন। নেত্রীর ঘোষিত কর্মসূচি অনুযায়ী রাজ্য জুড়ে শুরু হয়েছে জোরদার আন্দোলন। মঙ্গলবার জামালপুর ব্লক তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে  মসাগ্রাম স্টেশনে অবস্থান বিক্ষোভ করা হয়। সামনেই বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনে রাজ্যে তাদের মূল প্রতিদ্বন্দ্বী বিজেপি-কে কোণঠাসা করতে এই কর্মসূচির মধ্য দিয়ে প্রচারের ঝড় তুলতে চাইছেন তৃণমূল কংগ্রেস নেতৃত্ব। বিধানসভা নির্বাচনে যে এক ইঞ্চি জমিও ছাড়া হবে না তার প্রমান তাঁরা দিতে শুরু করে দিয়েছেন। নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে তাই প্রত্যেকটি গ্রামে প্রত্যেকটি বুথে সংগঠন কে চাঙ্গা করতে শুরু করা হয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়-এর রাজনৈতিক কর্মসূচি রূপায়ণের তৎপরতায।


আজ মসাগ্রামে স্টেশনে বিক্ষোভ কর্মসূচিতে অংশ গ্রহন করেন জামালপুর পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান,পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক,জামালপুর ১ নং গ্রাম পঞ্চায়েতের উপ প্রধান সাহাবুদ্দিন মন্ডল, বিশিষ্ট সমাজসেবী  ডা: প্রতাপ রক্ষিত সহ তৃণমূলের কর্মীরা। মেহেমুদ খান বলেন রাজ্য গড়ার কান্ডারি মমতা বন্দ্যোপাধ্যায়কে কোনো ভাবেই দমিয়ে রাখতে পারবে না কেন্দ্রের বি জে পি সরকার। বাংলার মানুষ কে বেশি দিন বোকা বানানো যাবে না। যে ভাবে একে একে সরকারি নানা প্রতিষ্ঠান বেসরকারি করে দেওয়া হচ্ছে তার তীব্র প্রতিবাদ জানাচ্ছেন তাঁরা।


ভুতনাথ মালিক বলেন আগামী বিধানসভা নির্বাচনে বাংলার মানুষ সঠিক সিদ্ধান্তই নেবেন। তিনি তাঁর বক্তব্যে কেন্দ্রের একের পর এক জন বিরোধী নীতির তীব্র প্রতিবাদ জানান। আজকের এই বিক্ষোভ সমাবেশে মহিলাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।

Post a Comment

0 Comments