চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষায় পূর্ব বর্ধমান জেলার সেরা সাদিয়া বানু-কে শিক্ষক সংগঠনের শুভেচ্ছা



মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষায় পূর্ব বর্ধমান জেলার সেরা সাদিয়া বানু-কে শিক্ষক সংগঠনের শুভেচ্ছা

সেখ সামসুদ্দিন : কৃতি ছাত্র-ছাত্রীদের জন্য মেমারি এখন প্রতিদিনই খবরের শিরোনামে। মাধ্যমিকে রাজ্যের সেরা মেমারি বিদ্যাসাগর স্মৃতি বিদ্যামন্দিরের (ইউনিট - ১) ছাত্র অরিত্র পাল, শশীনাড়া হাইস্কুলের কৃতি ছাত্র সোমেশ্বর দাস, মেমারি খাঁড়ো হাই মাদ্রাসা উচ্চ বিদ‍্যালয়ের কৃতি ছাত্রী সাদিয়া বানু মেমারি তথা পূর্ব বর্ধমান জেলার মুখ উজ্জ্বল করেছে। চলছে শুভেচ্ছা আর অভিনন্দন জানানোর পালা। শনিবার সাদিয়া বানুকে শুভেচ্ছা জানালো মেমারি ১ ব্লক তৃণমূল কংগ্রেস কমিটি ও মেমারি ব্লক তৃণমূল কংগ্রেস মাধ‍্যমিক শিক্ষক সমিতি। এদিন শিক্ষক সংগঠনের মেমারি ব্লক সভাপতি কৌশিক মল্লিক সহ পীযূষ বোস, সোমনাথ দাস, সঞ্জয় হাজরা ও শিক্ষকবৃন্দ উত্তরীয়, পুষ্পস্তবক, অভিধান, কলম ও মিষ্টির প‍্যাকেট সহযোগে শুভেচ্ছা ও অভিনন্দন জানানোর পাশাপাশি আশীর্বাদ করেন।



এরপরেই মেমারি ব্লক তৃণমূল কংগ্রেস কমিটির সভাপতি মধুসূদন ভট্টাচার্য, সহসভাপতি সেখ মোয়াজ্জেম, বাগিলা অঞ্চল কার্যকরী সভাপতি অর্ক ব‍্যানার্জী, ব্লক যুব কার্যকরী সভাপতি সন্দীপ পরামানিক, এস টি সেলের সভাপতি কৃষ্ণ সরেন প্রমুখ নেতৃত্ব সাদিয়া বানুকে শুভেচ্ছা জানিয়ে আশীর্বাদ করেন।

উল্লেখ্য মেমারি খাঁড়ো হাই মাদ্রাসা হাইস্কুলের সাদিয়া বানু মাদ্রাসা বোর্ডের মাধ্যমিক পরীক্ষায় পূর্ব বর্ধমান  জেলার সেরা ও রাজ‍্যে একাদশ স্থান অর্জন করেছে।  সাদিয়ার এই সাফল্যে তার পরিবারের সদস্যদের পাশাপাশি মেমারিবাসীও খুশির আবহে সামিল।


Post a Comment

0 Comments