চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

বর্ধমান কালিতলা এ্যাথলেটিক ক্লাবের রক্তদান শিবির



বর্ধমান কালিতলা এ্যাথলেটিক ক্লাবের রক্তদান শিবির


ডেস্ক রিপোর্ট : করোনা পরিস্থিততে হাসপাতালে রক্তের সঙ্কট রয়েছে। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই সময়ে স্বাস্থ্য বিধি মেনে রক্তদান শিবির আয়োজনের আহ্বান জানিয়েছেন। মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে শহর থেকে গ্রামে বিভিন্ন সংস্থা এগিয়ে এসেছে। সেই রকমই রবিবার বর্ধমান কালিতলা এ্যাথলেটিক ক্লাব রক্তদান শিবিরের আয়োজন করেছিল। পশ্চিমবঙ্গ সরকারের নিবন্ধীকৃত এই সংস্থা  বর্ধমান শহরের নুতনগজ্ঞ এলাকার দিঘীরপুলে অবস্থিত ক্লাবটি খেলাধুলা, সাংস্কৃতিক কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন সামাজিক কাজেও যুক্ত। বিগত বারো বছর ধরে এই ক্লাব গর্বের সাথে স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করে আসছে। বর্তমানে কোভিড ১৯ এবং আমফানের কারণে সৃষ্ট বিপুল রক্তের চাহিদা মেটাতে একই ভাবে এগিয়ে এসেছে।  বর্ধমান কালিতলা এ্যাথলেটিক ক্লাব রবিবার একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করে


রক্তদান শিবিরে উপস্থিত ছিলেন বর্ধমানের বিশিষ্ট সমাজসেবী খোকন দাস, বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাঃ গদাধর মুখার্জী, ক্লাবের সভাপতি সুভাষ মুখার্জী সহ অন্যান্য সম্মানীয় অতিথি বর্গ।
সরকারি সমস্ত নিয়ম মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে পঞ্চাশ জন স্বেচ্ছায় রক্তদান করেছেন। মহিলা রক্ত দাতার সংখ্যা ছিল চোখে পড়ার মতো।


ক্লাবের সম্পাদক সম্রাট সিনহা প্রত্যেক রক্তদাতাকে উপহার স্বরূপ একটি করে চারা গাছ প্রদান করেন। এছাড়াও প্রত্যেক দাতাকে ক্লাবের তরফ থেকে একটি করে মাস্ক ও স্যানিটাইজার প্রদান করা হয়।


Post a Comment

0 Comments