Scrooling

নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বীর শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে বিধায়কের উদ্যোগ


বীর শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে বিধায়কের উদ্যোগ

অর্ঘ্য ব্যানার্জী, বড়শুল : বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক এর  উদ্যোগে বীর শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জানাতে একটি মিছিল আয়োজিত হয়।  র্ধমানের ২ নম্বর ব্লকের  বড়শুলে আয়োজিত এই মিছিলটি যদুনাথপল্লী অমিয় স্মৃতি সংঘের সামনে থেকে শুরু হয়ে বড়শুল ২ নং পঞ্চায়েত অফিসের সামনে গিয়ে শেষ হয়।
বর্ধমান উত্তর বিধানসভা কেন্দ্রের বিধায়ক ও বর্ধমান উত্তর ক্লাব অ্যাসোসিয়েশনের সভাপতি  নিশীথ কুমার মালিক বলেন ভারতের পূর্ব লাদাখের গালওয়ান সীমান্তে চীনের  জওয়ানদের অতর্কিত বর্বচিত আক্রমণে ভারতীয় ২০ জন বীর  জওয়ান শহীদ হয়েছেন। তাদের প্রতি শ্রদ্ধা জানাতে একটি মোমবাতি মিছিল এর আয়োজন করা হয়।


মিছিলে বিধায়ক ছাড়াও পা মেলান বর্ধমান ২ পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি করুন গোলদার,  পঞ্চায়েত সমিতির কর্মাধ্যক্ষ র্সৌভিক পান, বাবলু পাল, বড়শুল অঞ্চলের তৃণমূল নেতা গৌরাঙ্গ লাল বসু, বর্ধমান উত্তর ক্লাব অ্যাসোসিয়েশন  সাধারণ  পার্থ ঘোষ, সহ-সভাপতি সেখ সিরাজ, বৈকুণ্ঠপুর অঞ্চল তৃণমূল কংগ্রেস  সভাপতি আজাদ রহমান সহ তৃণমূল কংগ্রেসের স্থানীয় নেতৃবৃন্দ এবং বর্ধমান উত্তর ক্লাব অ্যাসোসিয়েশনের অন্যান্য সদস্যবৃন্দ।