Scrooling

কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২১ জুলাই বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

ভারতীয় শহীদ বীর সেনাদের স্মরণে মেমারিতে মোমবাতি মিছিল


ভারতীয় শহীদ বীর সেনাদের স্মরণে মেমারিতে 
মোমবাতি মিছিল

সেখ সামসুদ্দিন : মেমারি পুরসভার ১০ নম্বর ওয়ার্ড কমিটির উদ‍্যোগে চিনের অতর্কিত হানায় দেশের কুড়ি জন বীর শহীদ সেনার আত্মার শান্তি কামনায় ও পরিবারের প্রতি সমবেদনা জানাতে মোমবাতি মিছিল করা হয়। উপস্থিত ছিলেন মেমারি পুর সভার প্রাক্তন উপ-পুরপ্রধান তথা প্রশাসনিক বোর্ডের কো-অর্ডিনেটর সুপ্রিয় সামন্ত সহ ওয়ার্ড কমিটির সদস‍্যবৃন্দ। সোমবার মোমবাতি মিছিল ১০ নম্বর ওয়ার্ড অফিস থেকে শুরু হয়ে গোটা ওয়ার্ড পরিক্রমা করে ওয়ার্ড অফিসেই শেষ হয়।
অন্যদিকে দলুইবাজার ১ অঞ্চলে মেমারি ১ ব্লক যুব সভাপতি তথা তথা বাংলার যুব শক্তির জেলা কো-অর্ডিনেটর নিত‍্যানন্দ ব‍্যানার্জীর নেতৃত্বে চিনা হামলায় শহীদ স্মরণে মোমবাতি মিছিল করা হয় রবিবার সন্ধ‍্যায়। সেখানে নগরকোনা ও সাহাপুর গ্রামে সিপিএম ও বিজেপি ছেড়ে   শতাধিক কর্মী তৃণমূল কংগ্রেসে যোগদান করেন বলে জানান নিত‍্যানন্দ ব‍্যানার্জী।