Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

থানার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালন


থানার উদ্যোগে বিশ্ব পরিবেশ দিবস পালন 

অর্ঘ্য ব্যানার্জী, শক্তিগড় : বিশ্ব পরিবেশ দিবস পালন করলো পূ্র্ব বর্ধমান জেলার শক্তিগড় থানা। বৃক্ষরোপন কর্মসূচির মাধ্যমে এই দিনটি যথাযত ভাবে পালন করা হয়।  চারা গাছ রোপন করেন বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক, শক্তিগড় থানার ওসি কুনাল বিশ্বাস, বর্ধমান ২ ব্লকের যুগ্ম সমষ্টি উন্নয়ন আধিকারিক  ও শক্তিগড় থানার অন্যান্য অফিসাররা।

বিধায়ক নিশীথ কুমার মালিক বলেন, পৃথিবীর তাপমাত্রা ক্রমশঃ বাড়ছে। এই তাপ বৃদ্ধি জীবজগতে নানা সমস্যা তৈরী করছে। বাড়ছে নানা রোগের প্রকোপ। গাছই পৃথিবীকে স্নিগ্ধ-শীতল রাখতে পারে। তাই বৃক্ষরোপনের মাধ্যমে বিশ্ব পরিবেশ দিবস এক বিশেষ বার্তা বহন করবে। তবে গাছ লাগানোর সঙ্গে গাছের পরিচর্যার দিকে খেয়াল রাখতে হবে। শক্তিগড় থানা বৃক্ষরোপনের মাধ্যমে পরিবেশ দিবস পালনের উদ্যোগ নেওয়ায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।