চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

প্রশান্ত কিশোর কি তৃণমূলের স্ট্র্যাটেজি মাস্টার থেকে হাত গুটিয়ে নেবেন ?


প্রশান্ত কিশোর কি তৃণমূলের স্ট্র্যাটেজি মাস্টার থেকে হাত গুটিয়ে নেবেন ?

ডেস্ক রিপোর্ট : তৃণমূল কংগ্রেসে দুর্নীতি ও অন্যায় কাজের প্রবণতা ক্রমশ বাড়ছে বলে সতর্ক করেছেন দলের স্ট্র্যাটেজি মাস্টার প্রশান্ত কিশোর। এবং তিনি নাকি যথেষ্ট বীতশ্রদ্ধ হয়ে হাত গুটিয়ে নিতে চান। প্রিয়বন্ধু বাংলা'র এই খবর নিয়ে রীতিমতো আলোড়ন সৃষ্টি হয়েছে। এক্ষুনি না শুধরাতে পারলে ২০২১-এর আগেই বুমেরাং হতে পারে তৃণমূলের কাছে। দলের প্রচার পরিকল্পনার দায়িত্বে থাকা প্রশান্ত কিশোরের সমীক্ষায় যেটা উঠে এসেছে সেটা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে রিপোর্ট আকারে তুলে ধরেছেন তিনি।

যদিও দলের দুর্নীতি প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় সম্প্রতি বার্তা দিয়েছেন দুর্নীতি থেকে  নিজেকে দূরে সরিয়ে রাখুন নতুবা অবিলম্বে নিজেদের সংশোধন করুন, তা না হলে কাউকে রেয়াত করা হবে না। দলের নেতাদের দুর্নীতি বা কোনও  অপকর্মে লিপ্ত থাকতে দেখা গেলে তাঁকে দল থেকে বহিষ্কার করা হবে বলেও হুঁশিয়ারি দিয়েছিলেন।

 কিন্তু তৃণমূল কংগ্রেসের নেতারা শোধরায়নি। বরং  এখনও দুর্নীতি চালিয়ে যাচ্ছেন। আর এনিয়েই উষ্মাপ্রকাশ করেছেন প্রশান্ত কিশোর। তিনি একপ্রকার জানিয়েই দিয়েছেন তৃণমূল কংগ্রেসের নেতারা এই পথ থেকে সরে না এলে সামনে ভয়ঙ্কর দিন অপেক্ষা করছে। পরিস্থিতির গভীরতা উপলব্ধি করতে পেরে তিনি কার্যত হতাশ।

গেটা রাজ্যের বাস্তব চিত্রটা প্রশান্ত কিশোরের নখদর্পণে রয়েছে। বাংলার প্রতিটি জেলার প্রত্যন্ত অঞ্চলে ঘুরে বেড়াচ্ছে পি কে'র টিম। প্রতিনিয়ত পরিস্থিতির আপডেট তার হাতের মুঠোয়। সামগ্রিক অবস্থা বিবেচনা করেই নাকি প্রশান্ত কিশোর হাত গুটিয়ে নিতে চাইছেন।