চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

বড়শুল কিশোর সংঘের রক্তদান শিবির


বড়শুল কিশোর সংঘের রক্তদান শিবির

অর্ঘ্য ব্যানার্জী, বড়শুল : বর্ধমান দু'নম্বর ব্লকের বড়শুল কিশোর সংঘ লকডাউন সময়ে ধারাবাহিক ভাবে সামাজিক কর্মসূচি নিয়ে এগিয়ে চলেছে। কখনও অসহায় গরীব মানুষের পাশে, কখনও বাস কর্মচারীদের পাশে আবার কখনও অসহায় শিশুদের পাশে খাদ্য সামগ্রী নিয় সহায়তার হাত বাড়িয়ে দিয়েছে। রবিবার বড়শুল কিশোর সংঘ একটি স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করে। ৪৫ জন রক্ত দান করেন। সংগৃহীত রক্ত তুলে দেওয়া হয় বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের ব্লাড ব্যাঙ্কের হাতে। এদিন রক্তদাতাদের উৎসাহ দিতে শিবিরে উপস্থিত ছিলেন বর্ধমান উত্তর এর বিধায়ক নিশীথ কুমার মালিক। যারা এদিন রক্তদান করেছেন  তাদের প্রত্যেকের হাতে একটি করে চারা গাছ তুলে দেওয়া হয়।   বড়শুল কিশোর সংঘের  এরকম উদ্যোগের ভূয়সী প্রশংসা করেছেন সকলেই।


বড়শুল কিশোর সংঘের সম্পাদক পার্থ ঘোষ বলেন, বর্ধমান উত্তরের বিধায়ক তথা বর্ধমান উত্তর ক্লাব এ্যাসোসিয়েশনের সভাপতি নিশীথ কুমার মালিক এর উৎসাহ এবং অনুপ্রেরণাতেই বড়শুল কিশোর সংঘ বহুবিধ সেবামূলক কাজ করে চলেছে। লকডাউনে অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর পাশাপাশি মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলেও ১০ হাজার টাকা দান করেছেন। আজ রক্তদান শিবির করা হল। আগামী দিনে আরও কাজ করার পরিকল্পনা রয়েছে। তবে সদস্যদের অসীম পরিশ্রম ও এলাকাবাসীর সহযোগিতা তাদের চলার পথকে মসৃন করে তুলছে।

Post a Comment

0 Comments