Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

পূর্ব বর্ধমান জেলায় করোনা সংকটে খুশির খবর


পূর্ব বর্ধমান জেলায় করোনা সংকটে খুশির খবর

ডেস্ক রিপোর্ট : রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশঃ বাড়লেও পূর্ব বর্ধমান জেলার জন্য স্বস্তির খবর। জেলায় ১২৪ জন করোনা আক্রান্তের মধ্যে ১০১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। জেলা স্বাস্থ্য দপ্তরের দৈনন্দিন বুলেটিন থেকে এই তথ্য পাওয়া গেছে। ২৩ জনের এখনও চিকিৎসা চলছে। তবে। খুশির খবর পূর্ব বর্ধমান জেলায় মৃত্যুর কোনও খবর নেই। তবে জেলায় প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে রয়েছেন ৯ হাজার ৬১৮ জন। এছাড়া হোম কোয়ারান্টাইনে রয়েছেন ১৬ হাজার ৩৯১জন।
আজও বিভিন্ন রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকদের নিয়ে ১০ টি ট্রেন বর্ধমানে এসেছে। পরিযায়ী শ্রমিকদের সকলকে প্রাতিষ্ঠানিক কোয়ারান্টাইনে রাখা হচ্ছে। জেলায় এখন পর্যন্ত ৯৪ টি কন্টেইনমেন্ট জোন রয়েছে।

অন্যদিকে রাজ্যে গত ২৪ ঘন্টায় ৪৩৫ জন করোনা আক্রান্ত হয়েছেন। মৃত্যু হয়েছে ১৭ জনের। এক দিনের নিরিখে এটাই সর্বোচ্চ। যদিও ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ২০৭ জন। রাজ্যে এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৭ হাজার ৭৩৮ জন। মৃত্যু হয়েছে ৩৮৩ জনের। হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩ হাজার ১১৯ জন।