চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

জোতশ্রীরাম অঞ্চলে ঘুর্ণিঝড়ে ক্ষয়ক্ষতি পরিদর্শন সহায়তা প্রদান

অতনু হাজরা, জামালপুর : কিছুদিন আগেই বিধ্বংসী ঘূর্ণিঝড় উম্ফান বয়ে গেছে পশ্চিমবঙ্গের উপরদিয়ে। রাজ্য জুড়ে চরম ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার পূর্ব বর্ধমানের জামালপুরে ঝড়ে কিরকম ক্ষতি হয়েছে তা সরেজমিনে পরিদর্শনে যান পঞ্চায়েত সমিতির সভাপতি। এদিন তিনি পূর্ত কর্মাধ্যক্ষ ভূতনাথ মালিককে সঙ্গে নিয়ে জোতশ্রীরাম অঞ্চলের বিভিন্ন গ্রাম পরিদর্শন করেন। মাঠে গিয়ে ফসলের ক্ষতি দেখেন। এবং প্রত্যেকের সুবিধা অসুবিধার কথা শোনেন। এছাড়াও যেসমস্ত মাটির বাড়ি ঝড়ে ক্ষতিগ্রস্ত হয়েছে সেগুলোও দেখেন ও প্রাথমিক ভাবে তাদের ত্রিপল দিয়ে আসেন। এই রকম ৭-৮ টি পরিবারের হাতে ত্রিপল তুলে দেন।


পঞ্চায়েত সমিতির সভাপতি মেহেমুদ খান জানান জোতশ্রীরাম অঞ্চল পরিদর্শন করে সকলের সঙ্গে কথা বলেছি। সকলের সুবিধা অসুবিধা তো তাঁদেরই দেখতে হবে বলে তিনি জানান। পূর্ত কর্মাধ্যক্ষ ভুতনাথ মালিক বলেন ঝড়ের পর থেকেই তাঁরা ব্লকের বিভিন্ন জায়গায় গিয়েছেন মানুষের সুবিধা অসুবিধার কথা  শুনছেন। যতটা পারা যায় তাদের পাশে দাঁড়াতে হবে বলে তিনি জানান।

Post a Comment

0 Comments