Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ধমানের উদয়পল্লীতে এক বছরের শিশুকন্যার করোনা রিপোর্ট পজিটিভ

ডেস্ক রিপোর্ট :পূর্ব বর্ধমানে এবার করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়লো এক বছরের শিশুর শরীরে। বর্ধমানের উদয়পল্লীর ঘটনা। পূর্ব বর্ধমান জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রণব কুমার রায় জানিয়েছেন, গত ১৬ মে  বাবা, মায়ের সঙ্গে দিল্লি থেকে  ফিরেছিল ওই শিশু। এরপর নিয়মমাফিক তিনজনেরই নমুনা সংগ্রহ করা হয়েছিল কৃষি খামার কোয়ারান্টাইন সেন্টারে। ইতিমধ্যে শিশুর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে মায়ের রিপোর্ট নেগেটিভ আসলেও শিশুকন্যার বাবার রিপোর্ট এখনো আসেনি। শিশুটিকে চিকিৎসার জন্য মায়ের সঙ্গে কলকাতা পাঠানো হয়েছে।
জানা গেছে, ইতিমধ্যেই বর্ধমানের উদয়পল্লী এলাকায় করোনা আক্রান্ত শিশুটির বাড়ির এলাকা কন্টেনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে। পুলিশ এলাকা ঘিরে দেওয়ার কাজ শুরু করেছে। এছাড়া আক্রান্ত শিশুর পরিবারের সংস্পর্শে কারা এসেছে তাঁদের তালিকা তৈরি করা হচ্ছে। বর্ধমান শহরে  সুভাষপল্লীর পর দ্বিতীয় করোনা পজিটিভ উদয়পল্লীতে। এঘটনায় প্রশাসনের উদ্বেগ বেড়েছে। তবে প্রশাসনের তরফে বলা হচ্ছে সরকারি নির্দেশিকা মেনে চলতে।