চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

পূর্ব বর্ধমানে বাড়ছে করোনা আক্রান্ত, কি বললেন জেলাশাসক বিজয় ভারতী

ডেস্ক রিপোর্ট : পূর্ব বর্ধমান জেলায় নতুন করে পাঁচজনের করোনা রিপোর্ট পজিটিভ। জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ক্রমশঃ বেড়ে চলায় উদ্বিগ্ন প্রশাসন।
জানাগেছে, বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি থাকা এক মহিলার করোনা রিপোর্ট পজিটিভ। এছাড়া বর্ধমান শহরের ১৭ নম্বর ওয়ার্ডের সদরঘাট এলাকায় এক যুবকের করোনা রিপোর্ট পজিটিভ। আাউসগ্রামের মালোচা গ্রামের একজন, মেমারির ঝিকড়াগ্রামের এক জন এবং জামালপুরের তুরুপ ময়না এলাকায় একজনের করোনা রিপোর্ট পজিটিভ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এসব খবর ছড়িয়ে পড়তেই জেলার মানুষজনও রীতিমত আতঙ্কিত।
বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকা রোগী করোনা পজিটিভ হওয়ার ফলে হাসপাতালের রোগী এবং রোগীর আত্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।  জানাগেছে তিনি আসানসোলের বারাবনির বাসিন্দা। বর্ধমান হাসপাতালে ২৩ মে ভর্তি হয়েছিলেন।
এদিকে শহর বর্ধমানের সদরঘাট এলাকায়  মধ্যপ্রদেশ থেকে ফেরা এক যুবক করোনা আক্রান্ত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য  দুর্গাপুরে সনোকা কোভিড হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে মেমারির ২ ব্লকের ঝিকড়ায় আক্রান্ত হয়েছেন একজন। তিনি সম্প্রতি দিল্লি থেকে ফিরেছেন। জামালপুরের তুরুপ ময়না গ্রামের একজনের করোনা রিপোর্ট পজিটিভ। এছাড়া আউসগ্রাম এর মালোচা গ্রামে চেন্নাই ফেরত একজনের রিপোর্ট পজিটিভ বলে খবর পাওয়া গেছে।
সব ক্ষেত্রেই এলাকা কনটেইনমেন্ট জোন  হিসেবে ঘোষণা করা হয়েছে এবং সেখানে প্রশাসন যথাযথ ব্যবস্থাও নিয়েছে।
এছাড়াও মেমারী ২ এর বড়পলাশনের একজন, গলসীর একজন এবং রায়নার দুজন পরিযায়ী শ্রমিকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।