চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালে চিকিৎসকদের পিপিই পোশাক ও মাস্ক দিল বর্ধমানের সর্ব মিলন সংঘ

অর্ঘ্য ব্যানার্জী, বর্ধমান : করোনা পরিস্থিতিতে হাসপাতালের চিকিৎসক, নার্স থেকে স্বাস্থ্য কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে চিকিৎসা পরিষেবা দিয়ে চলেছেন। এই অবস্থায় পূর্ব বর্ধমানের অনাময় সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসকদের পিপিই পোষাক ও মাস্ক দিল বর্ধমানের সর্বমিলন সংঘ। সোমবার বর্ধমান উত্তরের বিধায়ক নিশীথ কুমার মালিক এর হাত দিয়ে স্বাস্থ্য পরিষেবার সামগ্রী প্রদান করে সর্ব মিলন সংঘ। এদিন ১০ জনের হাতে পিপিই পোশাক ও মাস্ক তুলে দেওয়া হয়। ক্লাবের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বজিৎ মন্ডল, মহম্মদ হোসেন সহ অন্যান্যরা।
 করোনা সংকটে এই রকম মহান কাজে এগিয়ে আসার জন্য বিধায়ক নিশীথ কুমার মালিক সর্ব মিলন সংঘের সকলকে বিশেষ ভাবে ধন্যবাদ জানান ।

Post a Comment

0 Comments