চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

মেমারির সম্মিলনী ক্লাবের উদ্যোগে ও ব্যবসায়ী সমিতির সহযোগিতায় দু'দিনের রক্তদান শিবির

সেখ সামসুদ্দিন :  মেমারি পুরসভার তিন নম্বর ওয়ার্ডের সম্মিলনী ক্লাবের উদ্যোগে এবং মেমারি ব‍্যবসায়ী কল‍্যাণ সমিতির সহযোগিতায় দুদিনের রক্তদান শিবির করা হয়। সম্মিলনী ক্লাবের উপদেষ্টা ও অন‍্যতম সদস‍্য মহঃ আবু হোসেন জানান তাদের ঘোষিত কর্মসূচি অনুযায়ী দুইদিনের রক্তদান শিবিরের আয়োজন করা হলেও মহিলা পুরুষ নির্বিশেষে এত মানুষ উৎসাহি যে রক্তদান শিবির তিন দিন করতে পারলে সুবিধা হয়। কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে দেখব সরকারি নিয়ম মেনে যদি সম্ভব হয় চেষ্টা করব। রক্তদান শিবিরে সংগৃহীত রক্ত   বর্ধমান শহীদ শিবশঙ্কর সমিতির রশ্মি ব্লাড ব‍্যাঙ্কের হাতে তুলে দেওয়া হয়।


এদিন উপস্থিত ছিলেন মেমারি পুরসভার প্রশাসক সদস‍্য সুপ্রিয় সামন্ত, তৃণমূল কংগ্রেসের মেমারি ১ ব্লক যুব সভাপতি নিত‍্যানন্দ ব‍্যানার্জী, মেমারি ব‍্যবসায়ী কল‍্যাণ সমিতির সভাপতি কুমার কান্তি রায়, সম্পাদক রামকৃষ্ণ হাজরা সহ সদস‍্যবৃন্দ, ক্লাব সভাপতি সেখ সোভান, সেখ সাইদুল সহ সকল সদস‍্যবৃন্দ। এদিন ৪০ জন মহিলা ও পুরুষ ও মহিলা রক্ত দান করেন। এবং দুই দিনে মোট আশি জনের রক্ত সংগ্রহ করা হবে বলে ক্লাবের পক্ষ থেকে জানানো হয়।

Post a Comment

0 Comments