চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

অসহায় মানুষের পাশে তেন্ডুলকার একাদশ ক্লাব ও মেমারি মাদ্রাসার উদ্যোগ

সেখ সামসুদ্দিন : তেন্ডুলকার একাদশ ক্লাবের উদ্যোগে এবং ব্যাক্তিগত সহায়তায় মেমারি পুরসভার ৭ নং ওয়ার্ড  এলাকাবাসীদের খাদ‍্য সামগ্রী প্রদান করা হয়। উপস্থিত ছিলেন মেমারি পুর সভার পুরপ্রধান তথা ৭নং ওয়ার্ড কাউন্সিলার স্বপন বিষয়ী, ক্লাব সভাপতি রাজু মাঝি, সম্পাদক কিশোর মাঝি সহ সদস‍্যবৃন্দ। সভাপতি জানান মুখ‍্যমন্ত্রীর অনুপ্রেরণায় রেশনে, পুরসভায় বা বিভিন্ন প্রাতিষ্ঠানিক উদ্যোগে চাল  দেওয়া হচ্ছে যার কারনে চাল না দিয়ে তেল, নুন, হলুদ, লঙ্কা, সোয়াবিন, মুড়ি, বিস্কুট ও চারটে করে ডিম দেওয়া হচ্ছে। এছাড়াও শিশুদের জন‍্য দুধ, হরলিক্স, ম‍্যাগি ও বিস্কুট দেওয়া হয়। ১৭০টি পরিবার ও ৬০ জন শিশুর হাতে খাদ‍্যদ্রব‍্য প্রদান করা হয়। পুরপ্রধান তেন্ডুলকর ক্লাবের সামাজিক দূরত্ব বজায় রেখে পরপর টেবিলে সাজিয়ে খাদ‍্যদ্রব‍্য প্রদানের আয়োজনে অভিভূত হয়ে তাদের ভূয়সী প্রশংসা করেন ও ধন‍্যবাদ জানান। ডেঙ্গু ও করোনা সচেতনতায় ও প্লাস্টিক বর্জন বিষয়ে এলাকায় আরো সামাজিক দায়িত্ব নেওয়ার কথা বলেন।


অন্যদিকে মেমারি মাদ্রাসার পক্ষ হতে খাঁড়ো যুবক সংঘের সহযোগিতায় রমজান মাসে খাঁড়ো ও সুলতানপুর এলাকার কিছু পরিবারের হাতে খাদ‍্য সামগ্রী তুলে দেওয়া হয়। খাঁড়ো মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে নির্দিষ্ট দূরত্বে খাদ‍্য সামগ্রী সাজিয়ে রেখে প্রাপকদের খাদ‍্য সামগ্রীর সামনে বসিয়ে দোয়া পাঠের মধ‍্য দিয়ে খাদ‍্য সহায়তার কাজ করা হয়। দোয়া পাঠ করেন মেমারি মাদ্রাসার ক্বারী সামসুদ্দিন আহমেদ এবং দোয়া পাঠের প্রাপকরা সামনে থাকা খাদ‍্য প‍্যাকেট নিয়ে বাড়ি ফিরে যান।

Post a Comment

0 Comments