চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

মেমারিতে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তায় বিধায়কের বৈঠক

সেখ সামসুদ্দিন : সুপার সাইক্লোন উম্ফানের তান্ডবে মেমারি বিধানসভা এলাকায়ও গাছপালা ভেঙ্গে পড়ার সঙ্গে গরীব মানুষের বসতবাড়িরও ক্ষয়ক্ষতি হয়েছে। যাদের ব‍্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে তাদের ত্রিপল দেওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার বিধায়ক নার্গিস বেগম, মেমারি ১ ব্লকের বিডিও বিপুল কুমার মন্ডল ও পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাসকে নিয়ে মিটিং করলেন। বিডিও অফিসে বসে এই মিটিংয়ে বিশেষ করে যাদের বাড়ির চাল উড়ে গেছে, বিধায়ক নার্গিস বেগম এলাকার জন প্রতিনিধি, প্রধান, অঞ্চল সভাপতি ও মেমারি ১ এর পঞ্চায়েত সমিতির সভাপতি ও বিডিও মেমারি ১ এর কাছে রিপোর্টের ভিত্তিতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত মানুষদের  ত্রিপল প্রদান করবেন এবং আরও ত্রিপল পাঠানোর জন্য জেলা শাসকের কাছে রিপোর্ট পাঠিয়ে আবেদন করলেন।

 এদিকে বিধ্বংসী ঘূর্ণিঝড়ে মেমারি বিধানসভা এলাকার দুর্গাপুর পঞ্চায়েতের অধীন যে বস্তা কারখানাটি আছে তার মালিক তার কারখানার ক্ষয়ক্ষতি তুলে ধরেন বিধায়ক নার্গিস বেগমের কাছে। ক্ষয়ক্ষতির মধ্যে যেমন টিনের সেড উড়ে গেছে, মেশিনে জল ঢুকে অনেক মেশিন অকেজো হয়ে গেছে, এছাড়াও আরো অনেক কিছু ক্ষতি হয়েছে বলে কারখানার মালিক বিধায়কের দৃষ্টি আকর্ষণ করেন।

Post a Comment

0 Comments