Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মেমারিতে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের সহায়তায় বিধায়কের বৈঠক

সেখ সামসুদ্দিন : সুপার সাইক্লোন উম্ফানের তান্ডবে মেমারি বিধানসভা এলাকায়ও গাছপালা ভেঙ্গে পড়ার সঙ্গে গরীব মানুষের বসতবাড়িরও ক্ষয়ক্ষতি হয়েছে। যাদের ব‍্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে তাদের ত্রিপল দেওয়ার উদ্দেশ্যে মঙ্গলবার বিধায়ক নার্গিস বেগম, মেমারি ১ ব্লকের বিডিও বিপুল কুমার মন্ডল ও পঞ্চায়েত সমিতির সভাপতি বসন্ত রুইদাসকে নিয়ে মিটিং করলেন। বিডিও অফিসে বসে এই মিটিংয়ে বিশেষ করে যাদের বাড়ির চাল উড়ে গেছে, বিধায়ক নার্গিস বেগম এলাকার জন প্রতিনিধি, প্রধান, অঞ্চল সভাপতি ও মেমারি ১ এর পঞ্চায়েত সমিতির সভাপতি ও বিডিও মেমারি ১ এর কাছে রিপোর্টের ভিত্তিতে সবচেয়ে ক্ষতিগ্রস্ত মানুষদের  ত্রিপল প্রদান করবেন এবং আরও ত্রিপল পাঠানোর জন্য জেলা শাসকের কাছে রিপোর্ট পাঠিয়ে আবেদন করলেন।

 এদিকে বিধ্বংসী ঘূর্ণিঝড়ে মেমারি বিধানসভা এলাকার দুর্গাপুর পঞ্চায়েতের অধীন যে বস্তা কারখানাটি আছে তার মালিক তার কারখানার ক্ষয়ক্ষতি তুলে ধরেন বিধায়ক নার্গিস বেগমের কাছে। ক্ষয়ক্ষতির মধ্যে যেমন টিনের সেড উড়ে গেছে, মেশিনে জল ঢুকে অনেক মেশিন অকেজো হয়ে গেছে, এছাড়াও আরো অনেক কিছু ক্ষতি হয়েছে বলে কারখানার মালিক বিধায়কের দৃষ্টি আকর্ষণ করেন।