চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

পূর্ব বর্ধমানের আউসগ্রামে এক যুবকের করোনা রিপোর্ট পজিটিভ

ডেস্ক রিপোর্ট : পূর্ব বর্ধমান জেলায় আবার একজনের করোনা পজিটিভ। এবার করোনা সংক্রমণের শিকার ১৯ বছরের এক যুবক।  আক্রান্ত যুবকের বাড়ি পূর্ব বর্ধমান জেলার আউসগ্রাম থানার  গঙ্গারামপুরে। স্থানীয় সূত্রে জানাগেছে, প্রায় তিন বছর ধরে কিডনি সমস্যায় অসুস্থ ওই যুবকের ডায়ালিসিস চলতো বোলপুর সিয়ান হাসপাতালে। সেখানেই ১২ মে টেস্টের জন্য তার সোয়াব নেওয়া হয়। ১৫ মে হাসপাতালে  চিকিৎসার জন্য গিয়েছিল। এবং ১৬ মে রাতেই ওই যুবকের করোনা রিপোর্ট পজেটিভ আসে। এরপরই প্রশাসনের পক্ষ থেকে তার চিকিৎসার ব্যবস্থা করা হয়। তাকে পাঠানো হয় কলকাতার একটি বেসরকারি কোবিড হাসপাতালে।
জানাগেছে, ওই যুবককে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানোর সঙ্গে তার পরিবার সহ এলাকার ৩২ জনকে বর্ধমানের বামচাঁদাইপুরে প্রিকোবিড হাসপাতালে পাঠানো হয়েছে। গঙ্গারামপুরের ওই এলাকা কন্টেইনমেন্ট জোন হিসেবে ঘোষণা করার সঙ্গে পুলিশ এলাকায় বাঁশের ব্যারিকেড দিয়ে ঘিরেছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। ইতিপূর্বেও আউসগ্রামের আরো দুজনের করোনা রিপোর্ট পজিটিভ হয়েছিল। যদিও তাদের এলাকায় আসতে দেওয়া হয় নি। আসানসোল থেকেই কোবিড হাসপাতালে পাঠানো হয়েছে। সবমিলিয়ে এলাকার মানুষ আতঙ্কিত। যদিও প্রশাসনের পক্ষ থেকে কোয়েনটেন জোন এলাকায় বাড়ির বাইরে বেরোতে নিষেধ করা হয়েছে।

Post a Comment

0 Comments