চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

উচ্চ মাধ্যমিকে রাজ্যের সেরা অদিশা দেবশর্মা, দশের মেধা তালিকায় ২৭২ জন # মাধ্যমিকে যুগ্ম প্রথম বর্ধমান সিএমএস হাই স্কুলের রৌনক মন্ডল এবং বাঁকুড়ার রাম হরিপুর রামকৃষ্ণ মিশনের অর্ণব ঘড়াই # আধার কার্ডের ফটোকপির অপব্যবহার রুখতে বিজ্ঞপ্তি জারি # ইউনেস্কো'র সাংস্কৃতিক ঐতিহ্যের তালিকায় পশ্চিমবঙ্গের দুর্গাপুজো # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায়মাধ্যমিকের পর উচ্চমাধ্যমিকেও তাক লাগালো কাটোয়ার অভীক পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার #১০০ দিনের কাজের বকেয়া টাকা নিয়ে কেন্দ্রের বিরুদ্ধে তৃণমূল কংগ্রেসের আন্দোলন

অসহায় মানুষের পাশে কাঁটাপুকুর দুর্গাপূজা ওয়েলফেয়ার সোসাইটি

ডেস্ক রিপোর্ট : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ দেশ জুড়ে লকডাউন চলছে। এই পরিস্থিতিতে গরীব ও দিন আনে দিন খায় মানুষগুলোর শোচনীয় অবস্থা। নানা ভাবে বিভিন্ন এনজিও, ক্লাব এবং ব্যক্তিগত উদ্যোগে সহায়তার কাজ চলছে। রবিবার শহর বর্ধমানে ১ নম্বর ওয়ার্ডে  কাঁটাপুকুর সর্বজনীন দুর্গাপূজা ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে এলাকার দুঃস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সোসাইটি সারা বছরই ক্রীড়া, সংস্কৃতি সহ বিবিধ সামাজিক কাজ করে থাকে। প্রায় দু'মাস ধরে লকডাউন চলার ফলে এলাকার অনেক মানুষই কর্মহীন হয়ে পড়েছে। ফলে চরম অসহায় অবস্থায় দিন কাটছে তাদের। এই অবস্থায় এলাকার দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে  এগিয়ে এলো কাঁটাপুকুর সর্বজনীন দুর্গাপূজা ওয়েলফেয়ার সোসাইটি। রবিবার সোসাইটির পক্ষ ১৪০ জন অসহায় মানুষের হাতে আটা, মুড়ি, বিস্কুট, সরষের তেল, সয়াবিন, মুসুর ডাল প্রভৃতি  তুলে দেওয়া হয়। সমস্ত রকম সতর্কতা অবলম্বন করে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং প্রত্যেকের হাত স্যানিটাইজ করে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
 কাঁটপুকুর সার্বজনীন দুর্গাপূজা ওয়েলফেয়ার সোস্যাইটির সম্পাদক বুদ্ধদেব সামন্ত জানান, কর্মহীন অবস্থায় যে সমস্ত মানুষ বাড়িতে বসে রয়েছেন তাঁদের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। তিনি জানান, যেহেতু সরকার সকলের জন্য চালের ব্যবস্থা করেছেন তাই এদিন চাল বাদ দিয়ে বাকি প্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়া হয়েছে। এদিনের কর্মসূচিতে সোসাইটির অন্যান্য কর্তাব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments