Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

অসহায় মানুষের পাশে কাঁটাপুকুর দুর্গাপূজা ওয়েলফেয়ার সোসাইটি

ডেস্ক রিপোর্ট : করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধ দেশ জুড়ে লকডাউন চলছে। এই পরিস্থিতিতে গরীব ও দিন আনে দিন খায় মানুষগুলোর শোচনীয় অবস্থা। নানা ভাবে বিভিন্ন এনজিও, ক্লাব এবং ব্যক্তিগত উদ্যোগে সহায়তার কাজ চলছে। রবিবার শহর বর্ধমানে ১ নম্বর ওয়ার্ডে  কাঁটাপুকুর সর্বজনীন দুর্গাপূজা ওয়েলফেয়ার সোসাইটির পক্ষ থেকে এলাকার দুঃস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। সোসাইটি সারা বছরই ক্রীড়া, সংস্কৃতি সহ বিবিধ সামাজিক কাজ করে থাকে। প্রায় দু'মাস ধরে লকডাউন চলার ফলে এলাকার অনেক মানুষই কর্মহীন হয়ে পড়েছে। ফলে চরম অসহায় অবস্থায় দিন কাটছে তাদের। এই অবস্থায় এলাকার দুঃস্থ মানুষের পাশে দাঁড়াতে  এগিয়ে এলো কাঁটাপুকুর সর্বজনীন দুর্গাপূজা ওয়েলফেয়ার সোসাইটি। রবিবার সোসাইটির পক্ষ ১৪০ জন অসহায় মানুষের হাতে আটা, মুড়ি, বিস্কুট, সরষের তেল, সয়াবিন, মুসুর ডাল প্রভৃতি  তুলে দেওয়া হয়। সমস্ত রকম সতর্কতা অবলম্বন করে সামাজিক দূরত্ব বজায় রেখে এবং প্রত্যেকের হাত স্যানিটাইজ করে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়।
 কাঁটপুকুর সার্বজনীন দুর্গাপূজা ওয়েলফেয়ার সোস্যাইটির সম্পাদক বুদ্ধদেব সামন্ত জানান, কর্মহীন অবস্থায় যে সমস্ত মানুষ বাড়িতে বসে রয়েছেন তাঁদের পাশে দাঁড়াতে পেরে ভালো লাগছে। তিনি জানান, যেহেতু সরকার সকলের জন্য চালের ব্যবস্থা করেছেন তাই এদিন চাল বাদ দিয়ে বাকি প্রয়োজনীয় সামগ্রী তুলে দেওয়া হয়েছে। এদিনের কর্মসূচিতে সোসাইটির অন্যান্য কর্তাব্যক্তিরাও উপস্থিত ছিলেন।