Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

মেমারি ২ ব্লকের পাহাড়হাটির এক মহিলার করোনা পজিটিভ

ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : পূর্ব বর্ধমানে ফের এক মহিলার করোনা পজিটিভ। আক্রান্তের  বাড়ি পূর্ব বর্ধমান জেলার  মেমারি ২ নং ব্লকের পাহাড়হাটিতে।  যদিও। পঞ্চাশোর্ধ ওই মহিলা বর্তমানে কলকাতার ঢাকুরিয়া আমরি  হাসপাতালে চিকিৎসাধীন। জানাগেছে, ৫ মে চিকিৎসার জন্য তিনি সেখানে  ভর্তি হন। 
সেখানেই করোনার উপসর্গ থাকায় রবিবার সকালে লালারস সংগ্রহ করে পরীক্ষা করা হলে রির্পোট পজিটিভ আসে। তিনি কিডনির সমস্যায় ভুগছিলেন। মে মাসের প্রথমেই ওই মহিলা   বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে  চিকিৎসার জন্য আসেন। বিএমসিএইচ থেকে বর্ধমানের জাতীয়  সড়ক সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে গিয়েছিলেন চিকিৎসার জন্য। সেখানে তার  করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। এরপর ৫ মে কলকাতার ঢাকুরিয়া আমরিতে ভর্তি হন। সেখানে গতকাল তার রিপোর্ট পজিটিভ হয়। কোলকাতা থেকে জেলা প্রশাসনের কাছে খবর আসে। এরপরই প্রশাসনের পক্ষ থেকে সোমবার  সকালে পাহাড়হাটির ক্যানেল পাড় এলাকা সিল করে দেওয়া হয়। পরিবারের সদস্যসহ মোট ৫ জনকে কোয়ারান্টাইনে পাঠানো হয়েছে বলে  পূর্ব বর্ধমানের জেলাশাসক বিজয় ভারতী জানিয়েছেন। একই সঙ্গে  জেলাশাসক  জানিয়েছেন, বর্ধমান শহরের সুভাষপল্লী এলাকার করোনা আক্রান্ত স্বাস্থ্য কর্মীর সংস্পর্শে আসা তাঁর পরিবারের পাঁচজন এবং ওই  মহিলার স্বামী বিদ্যুৎ দপ্তরের কর্মীর সংস্পর্শে আসা চারজন ব্যক্তির রিপোর্ট নেগেটিভ এসেছে।