চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

ভাতাড়ের জনসভা থেকে কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র ভাষায় বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়



ভাতাড়ের জনসভা থেকে কেন্দ্রের বিজেপি সরকারকে তীব্র ভাষায় বিঁধলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় 






Abhirup Acharya 
Sangbad Prabhati, 23 April 2024

অভিরূপ আচার্য, ভাতাড় : আঠারো তম লোকসভা নির্বাচনকে সামনে রেখে ভাতাড় বিধানসভার এরুয়ার হাই স্কুল মাঠে নির্বাচনী জনসভা করলেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তৃণমূল কংগ্রেস মনোনীত বর্ধমান - দুর্গাপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী কীর্তি আজাদ ও বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের প্রার্থী ডাঃ শর্মিলা সরকার এর সমর্থনে জনসভায় বক্তব্য রাখতে গিয়ে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে তীব্র বিষোদগার করেন। 

বর্ধমান পূর্ব ও বর্ধমান - দুর্গাপুর দুটি লোকসভা আসনেই জয়ের বিষয়ে আশাবাদী তৃণমূল শিবির। প্রচন্ড রোদ গরমকে উপেক্ষা করে মানুষ এসে জড়ো হন মুখ্যমন্ত্রীর জনসভায়। কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানান মুখ্যমন্ত্রী।
 কেন্দ্রের বঞ্চনার প্রতিবাদে তৃণমূল প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আহ্বান জানান তৃণমূল সুপ্রিমো। মুখ্যমন্ত্রীর এদিনের জনসভায় উপস্থিত ছিলেন তৃণমূল কংগ্রেসের প্রার্থী কীর্তি আজাদ ও ডাঃ শর্মিলা সরকার সহ তৃণমূল কংগ্রেসের পূর্ব বর্ধমান জেলা সভাপতি রবীন্দ্রনাথ চ্যাটার্জী, রাজ্যের মন্ত্রী প্রদীপ মজুমদার, স্বপন দেবনাথ, সিদ্দিকুল্লাহ চৌধুরী, ইন্দ্রনীল সেন সহ জেলা পরিষদের সভাধিপতি শ্যামা প্রসন্ন লোহার এবং জেলার বিধায়ক এবং তৃণমূল কংগ্রেসের শাখা সংগঠনের জেলা সভাপতিরা।

এদিনের জনসভা শেষ হয় মন্ত্রী ইন্দ্রনীল সেনের সঙ্গীত পরিবেশনার মাধ্যমে। অবশ্য সঙ্গীতের তালে আদিবাসী নৃত্যের ছন্দে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বর্ধমান পূর্ব লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ শর্মিলা সরকার কে সঙ্গে নিয়ে পা মেলান।