Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

Observation of Students week ছাত্র ছাত্রী সপ্তাহ পালনে শিক্ষকের ভুমিকায় মহকুমা শাসক


 

Observation of   Students week  


ছাত্র ছাত্রী সপ্তাহ পালনে শিক্ষকের ভুমিকায় মহকুমা শাসক




Atanu Hazra
Sangbad Prabhati, 5 January 2023

অতনু হাজরা, জামালপুর : রাজ্যের সমস্ত বিদ্যালয়ে চলছে ছাত্র ছাত্রী পালন সপ্তাহ। বিভিন্ন স্কুলে সরকারি নির্দেশ মেনে নানা অনুষ্ঠান করা হচ্ছে। শুক্রবার বেরুগ্রাম আচার্য্য গিরিশ চন্দ্র বসু বিদ্যাপীঠে ছাত্র ছাত্রী সপ্তাহে ছাত্র ছাত্রীদের সাথে এসে মিলিত হলেন বর্ধমান সদর দক্ষিণ মহকুমা শাসক কৃষ্ণেন্দু কুমার মন্ডল। এদিন তিনি বিদ্যালয়ে ছাত্র ছাত্রীদের ক্লাস নেন। মূলত তিনি কেরিয়ার কাউন্সিল নিয়ে আলোচনা করেন। এ বিষয়ে তিনি ছাত্র ছাত্রীদের সঙ্গে কথা বলেন তারা ভবিষ্যত জীবনে কি হতে চায়। তার জন্য তাদের কী কী করণীয় সে বিষয়ে তাদের বুঝিয়ে বলেন। 

ছোট্ট এই অনুষ্ঠানে বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক দেবাশীষ মালিক সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন। ছাত্র ছাত্রীরা হাতের কাছে শিক্ষক ও পথপ্রদর্শক হিসাবে মহকুমা শাসককে পেয়ে আপ্লুত। শুধু ছাত্র ছাত্রীরাই নয় শিক্ষক শিক্ষিকারাও মহকুমা শাসককে সামনে পেয়ে ছাত্র ছাত্রীদের বিভিন্ন আচার আচরণ নিয়ে যে সমস্যা সেগুলো নিয়ে তারা মহকুমা শাসকের সাথে আলোচনা করেন। এছাড়াও শুক্রবার বিদ্যালয়ের পক্ষ থেকে বসে আঁকো প্রতিযোগিতা, পঞ্চম ও ষষ্ঠ শ্রেণীর জন্য বাংলা ও ইংরেজি হাতের লেখা প্রতিযোগিতা করা হয়।