চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের যাত্রার সূচনা করলেন প্রধানমন্ত্রী # ফুটবলে আর্জেন্টিনার বিশ্বজয়, ফ্রান্স কে হারিয়ে চ্যাম্পিয়ান মেসি # জয়েন্ট এন্ট্রান্স (মেইন) এর প্রথমভাগের পরীক্ষা ২৪ জানুয়ারি থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত # বর্ধমান জেলা রাইস মিলস অ্যাসোসিয়েশন এর শতবর্ষ পূর্তি উদযাপন # বাংলার চিকিৎসক উজ্জ্বল পোদ্দার স্ট্যানফোর্ড বিশ্ববিদ্যালয়ের সেরার তালিকায় #সরকারি কর্মচারীদের সুখের দিন শেষ, শ্রম কোড চালু হতে চলেছে সমগ্র ভারতে # পশ্চিমবঙ্গে কোভিড বিধিনিষেধ প্রত্যাহার # #পূর্ব বর্ধমান জেলায় মন্ত্রী স্বপন দেবনাথ এর উদ্যোগে খালবিল ও চুনোমাছ উৎসবের উদ্বোধন ২৫ ডিসেম্বর

গলায় দড়ি তরুণের, খাদানে ঝাঁপ তরুণীর, দুই আত্মহত্যায় চাঞ্চল্য, খোঁজ মেলেনি তরুণীর


 

গলায় দড়ি তরুণের, খাদানে ঝাঁপ তরুণীর, দুই আত্মহত্যায় চাঞ্চল্য, খোঁজ মেলেনি তরুণীর 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার আসানসোল উত্তর থানার অন্তর্গত কাল্লা চাষিপাড়া এলাকায় এক পরিতক্ত খাদানে এক তরুনীর  ঝাঁপ দেওয়াকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।  স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার এই তরুণী খাদানে ঝাঁপ দেয়।  তরুণীর খোঁজে  উদ্ধার কাজ শুরু করেছে পুলিশ। আনা হয়েছে দমকল ও ডিজাস্টার মেনেজমেন্টের কর্মীদের। 

আসানসোল উত্তর থানা এলাকার কাল্লা ইন্ডিয়ান অয়েলের কাছে  চাষি পাড়ার ১৬ বছর বয়সী সোনু পাসওয়ান আত্মহত্যা করার পরে এলাকার স্থানীয় মানুষ বলছেন যে একই স্কুলের ছাত্রী পুনম কুমারী পরিত্যক্ত খাদানে ঝাঁপ দেয়। এখন পর্যন্ত তার কোনো হদিস পাওয়া যায়নি। 

জানা গেছে, দুজনেই আসানসোল অরুণোদয় স্কুলের পড়ুয়া, বলা হচ্ছে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।গুঞ্জন রয়েছে যে সোনুর পরিবার পুনমের সাথে সোনুর ঘনিষ্ঠতা পছন্দ করেনি।  তাঁর জেরেই নাকি শনিবার ভোর ৪ টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোক তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ছেলের মৃত্যুতে শোকস্তব্ধ সোনুর পরিবার।

এদিকে রবিবার সকাল থেকে চলছে খাদানের মধ্যে তল্লাশি অভিযান। ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় কাউন্সিলর উৎপল সিংহ। তিনি বলেন,আমরা কালকে খবর পেয়ে চলে আসি,  পুলিশ এসেছে। ডিজাস্টার টিম কাজ করছে। 

ইন্দর দেব সিং মৃতার ভাই জানায়, আমার বোন খাদানে ঝাঁপ দিয়েছে এটা শুনে আমরা দৌড়ে গিয়ে বাঁচানোর জন্য যাই। ২৪ ঘন্টা পেরিয়ে গেল কিন্তু এখনো মৃতদেহ উদ্ধার করা যায়নি তবে প্রশাসন উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।

Post a Comment

0 Comments