চৈতন্য মহাপ্রভু'র নামে নব নির্মিত তোরণ উদ্বোধন কাটোয়ার দাঁইহাটে

গলায় দড়ি তরুণের, খাদানে ঝাঁপ তরুণীর, দুই আত্মহত্যায় চাঞ্চল্য, খোঁজ মেলেনি তরুণীর


 

গলায় দড়ি তরুণের, খাদানে ঝাঁপ তরুণীর, দুই আত্মহত্যায় চাঞ্চল্য, খোঁজ মেলেনি তরুণীর 


কাজল মিত্র, আসানসোল : পশ্চিম বর্ধমান জেলার আসানসোল উত্তর থানার অন্তর্গত কাল্লা চাষিপাড়া এলাকায় এক পরিতক্ত খাদানে এক তরুনীর  ঝাঁপ দেওয়াকে কেন্দ্র করে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।  স্থানীয় সুত্রে জানা গেছে, শনিবার এই তরুণী খাদানে ঝাঁপ দেয়।  তরুণীর খোঁজে  উদ্ধার কাজ শুরু করেছে পুলিশ। আনা হয়েছে দমকল ও ডিজাস্টার মেনেজমেন্টের কর্মীদের। 

আসানসোল উত্তর থানা এলাকার কাল্লা ইন্ডিয়ান অয়েলের কাছে  চাষি পাড়ার ১৬ বছর বয়সী সোনু পাসওয়ান আত্মহত্যা করার পরে এলাকার স্থানীয় মানুষ বলছেন যে একই স্কুলের ছাত্রী পুনম কুমারী পরিত্যক্ত খাদানে ঝাঁপ দেয়। এখন পর্যন্ত তার কোনো হদিস পাওয়া যায়নি। 

জানা গেছে, দুজনেই আসানসোল অরুণোদয় স্কুলের পড়ুয়া, বলা হচ্ছে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল।গুঞ্জন রয়েছে যে সোনুর পরিবার পুনমের সাথে সোনুর ঘনিষ্ঠতা পছন্দ করেনি।  তাঁর জেরেই নাকি শনিবার ভোর ৪ টার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোক তাকে আসানসোল জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। ছেলের মৃত্যুতে শোকস্তব্ধ সোনুর পরিবার।

এদিকে রবিবার সকাল থেকে চলছে খাদানের মধ্যে তল্লাশি অভিযান। ঘটনাস্থলে পৌঁছেছেন স্থানীয় কাউন্সিলর উৎপল সিংহ। তিনি বলেন,আমরা কালকে খবর পেয়ে চলে আসি,  পুলিশ এসেছে। ডিজাস্টার টিম কাজ করছে। 

ইন্দর দেব সিং মৃতার ভাই জানায়, আমার বোন খাদানে ঝাঁপ দিয়েছে এটা শুনে আমরা দৌড়ে গিয়ে বাঁচানোর জন্য যাই। ২৪ ঘন্টা পেরিয়ে গেল কিন্তু এখনো মৃতদেহ উদ্ধার করা যায়নি তবে প্রশাসন উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছে।