Scrooling

হাঁপানি ও অ্যালার্জিজনিত সমস্যায় ভুগছেন ? বিশেষজ্ঞ চিকিৎসক ডাঃ অয়ন শিকদার আগামী ২৫ আগস্ট বর্ধমানে আসছেন। নাম লেখাতে যোগাযোগ 9734548484 অথবা 9434360442 # টি টোয়েন্টি ওয়ার্ল্ড ক্রিকেট ২০২৪ : ভারতের বিশ্ব রেকর্ড, প্রথম থেকে শেষ সব ম্যাচে ভারতের জয় # কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন আউসগ্রামের বিউটি বেগম # নরেন্দ্র মোদীর মন্ত্রীসভায় পশ্চিমবঙ্গ থেকে শপথ নিলেন ডঃ সুকান্ত মজুমদার ও শান্তনু ঠাকুর # আঠারো তম লোকসভা ভোটের ফলাফল : মোট আসন ৫৪৩টি। NDA - 292, INDIA - 234, Others : 17 # পশ্চিমবঙ্গে ভোটের ফলাফল : তৃণমূল কংগ্রেস - ২৯, বিজেপি - ১২, কংগ্রেস - ১

বর্ধমানে রক্তদানের মাধ্যমে খাদ্য আন্দোলনের শহীদদের শ্রদ্ধা জানালো সিপিআই(এম)


 

বর্ধমানে রক্তদানের মাধ্যমে খাদ্য আন্দোলনের শহীদদের শ্রদ্ধা জানালো সিপিআই(এম)


ডেস্ক রিপোর্ট, সংবাদ প্রভাতী : ৩১ আগস্ট খাদ্য আন্দোলনের শহীদ দিবস। আজ খাদ্য আন্দোলনের শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানালো সিপিআই(এম) বর্ধমান শহর ২ নং এরিয়া কমিটি। এই উপলক্ষে এদিন একটি রক্তদান শিবির আয়োজন করা হয় ।সিপিআই(এম) এর পূর্ব বর্ধমান জেলা সদর দপ্তর পার্কাস রোড কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শিবিরের উদ্বোধন করেন সিপিআই(এম) পূর্ব বর্ধমান জেলা কমিটির সম্পাদক অচিন্ত্য মল্লিক। 


 উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় কমিটির সদস্য আভাস রায়চৌধুরি, রাজ্য কমিটির সদস্য অমল হালদার, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য অরিন্দম কোণার, তাপস সরকার ও অপূর্ব চ্যাটার্জী। বক্তব্য রাখেন অচিন্ত্য মল্লিক ও এরিয়া সম্পাদক তরুন রায়। রক্তদান শিবিরে রক্তদাতাদের মধ্যে যে উৎসাহ পরিলক্ষিত হয় তা এককথায় অভূতপূর্ব। মোট ৫০ জন রক্তদান করেন। এর মধ্যে মহিলা রক্তদাতা ছিলেন ৮ জন। করোনা স্বাস্থ্যবিধির কারণে সরকারী নিয়মানুযায়ী ৫০ জন শিবিরে রক্তদান করেন। রক্ত দিতে লাইনে দাঁড়িয়ে ছিলেন ৭৬ জন। নিয়মের কারণে অনেকেই ফিরে যেতে বাধ্য হন।